মেহেন্দিগঞ্জে ছাত্রদল নেতার মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি  :  মেহেন্দিগঞ্জ উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ মাসুদ মাঝির মৃত্যুতে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । মেহেন্দিগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের আয়োজনে রোববার সকাল ১১টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় দোয়া অনুষ্ঠান। শোক সভা ও দোয়া মাহফিলে বক্তারা মাসুদ এর স্মৃতিচারণ ও তার রূহের মাগফিরাত কামনা করেন।


বিজ্ঞাপন

উপজেলা ছাত্রদল সভাপতি শাহাদত হোসেন সোহাগ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবায়ের মাহামুদ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক গিয়াস উদ্দিন দিপেন, বরিশাল জেলা উত্তর যুবদলের আহবায়ক সালাউদ্দিন পিপুল, উপজেলা যুবদলের সদস্য সচিব মাজহারুল ইসলাম পারভেজ, যুবদলের সাবেক যুগ্ম-আহবায়ক মিরাজ সিকদার আরজু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফখরুল ইসলাম সোহেল, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আমিনুল ইসলাম শিপন, পৌর ছাত্রদলের আহবায়ক তরিকুল ইসলাম, কলেজ ছাত্রদলের আহবায়ক এমাজউদ্দীন রাজুসহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

উল্লেখ গত ২৯ সেপ্টেম্বর ভোরে মেহেন্দিগঞ্জ উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ মাসুদ মাঝি স্ট্রোক জনিত কারণে নিজ বাড়িতে মারা যান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *