জয়পুরহাটের পাঁচবিবিতে ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে প্রধান শিক্ষককে ফুল দিয়ে বরণ করে নিলেন শিক্ষার্থীরা

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

ইদ্রিস আলী, জয়পুরহাট  (পাঁচবিবি)  : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জাবেকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে শিক্ষার্থীদের ভুল বুঝাবুঝি নিয়ে শিক্ষকের সাথে অসাদআচারন এবং শিক্ষকের পদত্যাগ দাবি করে শিক্ষার্থীরা আন্দোলনে মেতে উঠে এসব ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে প্রধান শিক্ষক মোঃ সুজাউল ইসলামসহ সকল শিক্ষকদের ফুল দিয়ে বরণ করে নিলেন শিক্ষার্থীরা।


বিজ্ঞাপন

আজ ৭ অক্টবর (সোমবার) দুপুরে জাবেকপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান শিক্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করেন। উক্ত  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাবেকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সুজাউল ইসলাম, অভিবাবক সদস্য মোঃ জয়নাল আবেদীন, মোছাঃ তহমিনা বেগম ও বিদ্যালয়ের সকল শিক্ষার্থীসহ অভিবাবকবৃন্দ।


বিজ্ঞাপন

এবং সঠিক তথ্য তুলে ধরে বস্ত্রনিষ্ট সংবাদ প্রকাশ করায় দৈনিক বাংলাবাজর পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ মনিরুজ্জামান মনির,ঢাকা সময় ও এসটি বাংলা টিভির জয়পুরহাট জেলা প্রতিনিধি মোঃ মনোয়ার হোসেন, দেশ প্রতিদিন ও বাংলা ৭১ টিভির জয়পুরহাট জেলা প্রতিনিধি,দৈনিক বাংলাদেশ খবর প্রতিদিন পাঁচবিবি উপজেলা প্রতিনিধি ইদ্রীস আলী,দৈনিক আলোকিত প্রতিদিন পাঁচবিবি উপজেলা প্রতিনিধি ওলিউল্লাহ হাসানসহ সবাইকে বিদ্যালয়ের শিক্ষক ও এলকাবাসীর পক্ষ থেকে শিক্ষার্থীরা ফুলের সংর্বধনা দেন।

অভিবাবক সদস্য জয়নাল আবেদীন বলেন প্রধান শিক্ষক তার ভুল বুঝতে পেরেছে এবং আগামীতে প্রধান শিক্ষক সুজাউল ইসলাম স্যার প্রতিষ্ঠানকে কীভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায় সেইভাবে কাজ করবেন এবং সঠিক ভাবে শিক্ষা ব্যবস্থা নিশ্চিত করবে বলে মনে করছি।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানান স্যারের সাথে আমাদের ভুল বুঝাবুঝি হয়েছিলো এবং আমরা স্যারের সাথে খারাপ ব্যবহার করেছি তবে আমরা আমাদের ভুল বুঝতে পেরে আজ স্যারের কাছে ক্ষমা চেয়েছি এবং স্যারকে ফুল দিয়ে বরন করে স্বসম্মানে তার জায়গায় ফেরত দেওয়ার চেষ্ঠা করেছি। আগামীতে স্যার আমাদের সঠিক পথ দেখাবে বলে মনে করছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *