নড়াইলে চোরের নিউজ করায় সাংবাদিকের বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাট : ৩ জন আহত 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) :  নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা গ্রামে মটর চুরির নিউজ করায় আমিন টিভি অনলাইন এর নির্বাহী সম্পাদক মোঃ আমিনুর রহমানের বাড়ীতে হামলা ও লুটপাট করেছে চোর বাহের কাজী ও চোরের পক্ষ নেওয়া হাফিজুর মাতুব্বরসহ তার সহযোগীরা। ৯ অক্টোবর (বুধবার) সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে। এ সময় আমিনুর রহমানের মায়ের হাত ভেঙ্গে ফেলে এবং তার বাবাও ভাইকে রক্তাক্ত জখম করে সন্ত্রাসীরা। আহতরা নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিজ্ঞাপন

জানা যায়, বিগত ২৪ সেপ্টেম্বর ওই খায়রুল মোল্যা ও ইপিআর এর মটর চুরি হয়। ২৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) চুরি হওয়া মটর সহ এলাকাবাসীর হাতে আটক হয় একই গ্রামের মৃত মালেক কাজির ছেলে বাহের কাজি। পরে এলাকাবাসী চোরের বিচারের জন্য ওই গ্রামের হাফিজুর মাতুব্বর এর কাছে হস্তান্তর করে। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে দুটো মটর মালিকদের বুঝিয়ে দিয়ে চোরের উপযুক্ত বিচার দিবে বলে আশ্বস্ত করেন হাফিজুর মাতুব্বর।


বিজ্ঞাপন

২৭ সেপ্টেম্বর (শুক্রবার) শুনা যায় চোর পালিয়ে গেছে। এ বিষয়ে ভুক্তভোগী খায়রুল মোল্লা জানতে চাইলে হাফিজুর মাতুব্বর বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেন। পরবর্তীতে এ বিষয়ে একাধিক সাংবাদিক ওই এলাকায় পাঠালে অসংখ্য ভুক্তভোগী অভিযোগ করে বলেন হাফিজুর মাতুব্বর চোরের বিচার না করে ছেড়ে দিয়েছে। পরে ভুক্তভোগী ও এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে নিউজ করা হয়।

অবশেষ দীর্ঘ প্রায় দু’সপ্তাহ পর চোরের বিচার করা হয় এবং নিউজ করার অপরাধ দেখিয়ে সাংবাদিকের বাবা ও মাকে একা পেয়ে জোরপূর্বক ক্ষমা চাইতে বাধ্য করে ওই মাতুব্বর ও স্থানীয় মেম্বার মোস্তফা কামাল। বিষয়টি নিউজে গেলে ৯ অক্টোবর স্থানীয় মেম্বার মোস্তফা কামালের হুকুমে মাতুব্বরসহ চোর ও চোরের দোসররা হামলা ও লুটপাট করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *