শ্রীপুরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করলেন এসিস্ট্যান্ট অ্যাটনি জেনারেল এড. নাসিমুল হাসান মন্ডল ও বিএনপি নেতৃবৃন্দ

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

গাজীপুর প্রতিনিধি  : সনাতন ধর্মের সবথেকে বড় উৎসব শী শী শারথীয় দুর্গাৎসবে, পূজা মন্ডপ পরিদর্শন করেন বাংলাদেশের এসিস্ট্যান্ট অ্যাটনি জেনারেল এড. নাসিমুল হাসান মন্ডল ও বিএনপি নেতৃবৃন্দ সে সময় গাজীপুর জেলা শ্রীপুর উপজেলার, মাওনা – নয়নপুর – জৈনা পূজা মণ্ডপ সহ আরও অনেক জায়গায় পরিদর্শন করেন।


বিজ্ঞাপন

পরিদর্শনকালে বিভিন্ন সুযোগ সুবিধা ও নিরাপত্তা জোরদারের বিষয়টি লক্ষ্য করেন।


বিজ্ঞাপন

সবার সাথে দুর্গাপূজায় আসতে পেরে খুবই গর্ববোধ করেন। সকল পূজা মন্ডপে সুষ্ঠু পরিবেশ বজায় আছেন বলে তিনি জানান, বাংলাদেশের মধ্যে হিন্দু সম্প্রদায় সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব। হিন্দু মুসলিম ভাই ভাই, সবাই একসাথে মিলে উৎসব পালন করব। ধর্ম যার যার উৎসব সবার। দিনশেষে হিন্দু মুসলিম একি পরিবার। একই সমাজে বাস করি একই পাড়ায় একই মহল্লায়, আমাদের মাঝে বিভাজন নেই। সবার উপর মানুষ সত্য তাহার উপর নাই। সকলেই এই দেশের সন্তান। আসুন দেশকে ভালবাসি মানুষের মাঝে বিভাজন সৃষ্টি না করে সবাইকে নিয়েই চলি।

সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা পালনের সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্বেচ্ছাসেবী হিসেবে দায়িত্ব পালন করছেন। দুর্গাপূজাকে ঘিরে কোন অশুভ শক্তি যাতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে না পারে সেজন্যই দলটি ওই সিদ্ধান্ত নেয়।

পরিদর্শন শেষে সনাতন ধর্মাবলম্বী সকলের উদ্দেশ্যে নেতৃবৃন্দ বলেন, আপনারা আমাদের ভাই, আমাদের বোন। আমরা একে অপরের আপনজন। কোন অশুভ শক্তি আমাদের সম্পর্ক ছিন্ন করতে পারবে না, জানিয়ে তারা বলেন, বিএনপি আপনাদের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। পরে তারা পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দের সাথে সার্বিক বিষয়ে কথা বলেন এবং হিন্দু সম্প্রদায়ের মানুষজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *