ওজাবের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত : ওজাবের কার্যক্রমকে আরো দায়িত্বশীল ভূমিকায় নেয়ার প্রত্যাশা

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী সংগঠন সংবাদ

নিজস্ব প্রতিবেদক :  ঝাঁকজমকপূর্ণ আয়োজনে অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ওজাব) এর ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গতকাল শনিবার (১২ অক্টোবর ২০২৪) সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে এ আয়োজন করা হয়।


বিজ্ঞাপন

অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (ওজাব) এর প্রেসিডেন্ট রহীম শাহ এর সভাপতিত্বে ও মহাসচিব মোহাম্মদ মনির হোসেন কাজী’র সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আয়োজনে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ সুপ্রীম কোর্টের সহকারী অ্যাটর্নি জেনারেল মোঃ আলমগীর হোসেন, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাধারন সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক জাওহার ইকবাল খান, ওজাব-এর উপদেষ্টা ও বিশিষ্ট সংগঠক এ্যাড. শাহিদা রহমান রিংকু, ওজাব-এর সিনিয়ার ভাই প্রেসিডেন্ট মোঃ হাসান আলী রেজা দোজা।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন, ওজাব-এর ভাইস প্রেসিডেন্ট আঞ্জুমান আরা শিল্পী, বিশিষ্ট সংগঠক ও মানবাধিকার কর্মী মোঃ মঞ্জুর হোসেন ঈশা, ওজাব-এর যুগ্ম মহাসচিব মোঃ আল-আমিন শাওন, মোঃ কামরুজ্জামান আসাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রাফি, দপ্তর সম্পাদক মোঃ মেসবা উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা রোকসানা পারভীন রুবি, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বিশিষ্ট সঙ্গীত শিল্পী রুপক চৌধুরী, মহানগর কমিটির নির্বাহী সদস্য খাইরুল ইসলাম বাবু প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, ওজাব-এর কেন্দ্রীয় ও মহানগরের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন

অনুষ্ঠানের প্রথম পর্বে মোঃ ওয়াহিদুজ্জামান ওয়াহিদকে আহবায়ক ও মোঃ ছানাউল্লাহ’কে সদস্য সচিব করে ওজাব-এর ঢাকা মহানগর আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। সেই সাথে বার্তা প্রবাহের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি শাহানাজ হীরাকে মুন্সীগঞ্জ জেলা ওজাব-এর আহবায়ক ও বাংলাদেশের আলোর মির্জাগঞ্জ প্রতিনিধি মোঃ আবুল কালাম আজাদকে পটুয়াখালী জেলা ওজাব-এর আহবায়ক ঘোষণা করা হয়। দায়িত্বপ্রাপ্ত আহবায়কদের আগামী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রদানের জন্য দিক নির্দেশনা দেয়া হয়।

অনুষ্ঠানে ওজাব সদস্যর বাইরেও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, সংগঠক, আইনজীবী, সাংস্কৃতিক কর্মীরা উপস্থিত থেকে ওজাব-এর সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে বক্তারা ওজাব-এর কার্যক্রম-অনলাইন সাংবাদিকতার প্লাটফর্মকে আরো দায়িত্বশীল ভূমিকায় নিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন। সাংস্কৃতিক আয়োজন ও সবশেষে নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম সমাপ্ত ঘোষণা করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *