গোয়েন্দা কর্তৃক উদ্ধারকৃত ৩০০০ কেজি চোরাই পেঁয়াজ নিলামে

চট্টগ্রাম

 

 

নিজস্ব প্রতিনিধি : মহানগর গোয়েন্দা(বন্দর) বিভাগ কর্তৃক নগরীর মাঝিরঘাট এলাকা থেকে উদ্ধারকৃত ৩ হাজার কেজি চোরাই পেঁয়াজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় উম্মুক্ত নিলামে সর্বোচ্চ দরদাতার নিকট বিক্রয় করা হয়।


বিজ্ঞাপন

উল্লেখ্য গোপন সংবাদের ভিত্তিতে গত ০৫/১২/২০২০ খ্রিঃ মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মনজুর মোরশেদ এর নির্দেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আবু বকর সিদ্দিক ও সহকারী পুলিশ কমিশনার গোলাম ছরোয়ার এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক কামরুজ্জামান এর নেতৃত্বে ১৭ নং টিম সদরঘাট থানাধীন মাঝির ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে বিদেশ থেকে আমদানিকৃত পেঁয়াজ থেকে চুরি হওয়া ৩ হাজার কেজি ( ১২০ বস্তা) চোরাই পেঁয়াজ উদ্ধারসহ উক্ত চোরাইচক্রের ৩জন সদস্য মোহাম্মদ আলী(৩৩), মোঃ ফারুক(৩০),মোঃ মনির হোসেন(৪০) কে গ্রেপ্তার করে এবং এ সংক্রান্ত সদরঘাট থানায় মামলা রুজু করে আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

পচনশীল দ্রব্য বিধায় বিজ্ঞ আদালতের নির্দেশনা মতে যথাযথভাবে নোটিশ জারি করে অদ্য সকাল ১০:০০ ঘটিকায় মনসুরাবাদ পুলিশ লাইন্সস্থ ডিবি অফিসের সম্মুখে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আবু বকর সিদ্দিক এর নেতৃত্বে গঠিত তিন সদস্য বিশিষ্ট কমিটির উপস্থিতিতে উম্মুক্ত নিলামের আয়োজন করা হয়। উক্ত নিলামে সর্বোচ্চ দরদাতা মেসার্স সাব্বির হোসেন (খাতুনগঞ্জ) এর নিকট প্রতি কেজি পেঁয়াজ ৩৮ টাকা দরে ৩ হাজার কেজি পেঁয়াজ বিক্রয় করা হয়। বিক্রয়লব্ধ ১,১৪০০০(১লাখ ১৪ হাজার) টাকা সরকারী কোষাগারে জমা করা হবে।