আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ শাহ মখদুম থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ আখতারুল আলমের বড় ভাই ও রাজশাহী মহানগরীর ২৬নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন। সোমবার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র ।

শোক বার্তায় রাসিক মেয়র মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে সোমবার রাত ৯ টায় ভদ্রা জামালপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুম খায়রুল আলমের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে গোরহাঙ্গা কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযায় অংশ নেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

জানাযায় আরো অংশ নেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, সদস্য বাদশা শেখ, শাহ মখদুম থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ আখতারুল আলম অন্যান্য নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।


বিজ্ঞাপন