অভয়নগরে মাছের ঘেরে পাওয়া গেলো দ্বিতীয় শ্রেণীর ছাত্রী নাঈমার মরাদেহ

Uncategorized আইন ও আদালত

অভয়নগর (যশোর) প্রতিনিধি ঃ যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নের একটি মাছের ঘের থেকে এক স্কুলছাত্রীর মরাদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রোববার (৭ আগস্ট) রাতে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের একটি মাছের ঘেরের কচুরিপানার ভেতর থেকে অভয়নগর থানার পুলিশ তার মরাদেহটি উদ্ধার করে।

ওই স্কুলছাত্রীর নাম নাঈমা খাতুন (৮)। সে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মনিরুল ইসলামের মেয়ে।
নাঈমা উপজেলার ঘোপেরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল।

স্কূলছাত্রীর বাবা মনিরুল ইসলাম জানান, গতকাল রোববার সন্ধ্যা ছয়টার দিকে পাশের দাদা বাড়ি যাওয়ার কথা বলে নাঈমা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের বাড়ি থেকে বের হয়। এ সময় এলাকায় বিদ্যুৎ ছিল না। এরপর থেকে সে নিখোঁজ ছিলো। তাকে অনেক চেষ্টা করেও খুঁজে পাওয়া যাচ্ছিল না।

অনেক খোঁজাখুজির পর রাত ১১টার দিকে বালিয়াডাঙ্গা গ্রামের মাঠে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফি কামালের মাছের ঘেরের কচুরিপানার মধ্যে তার লাশ টি পাওয়া যায়। এরপর থানা পুলিশে খবর দেওয়া হয়। রাতেই পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তিনি আরও বলেন, আমার কোমলমতি ছোট্ট মেয়েটিকে শারীরিকভাকে নির্যাতন করার পর, তাকে নির্মমভাবে হত্যা করে মাছেরঘেরের কচুরিপানার মধ্যে ফেলে রাখা হয়েছে। আমি আমার মেয়ের হত্যার বিচার চাই।

এ বিষয়ে জানতে চাইলে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান জানান, মাছের ঘেরের কচুরিপানার ভেতর খেকে স্কুলছাত্রী নাঈমা খাতুনের লাশ উদ্ধার করা হয়েছে।

তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মেয়েটি সাঁতারও জানতো না। বিষয়টি অনেকটা সন্দেহজনক। এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।

ময়নাতদন্তের জন্য লাশ টি যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *