নড়াইল জেলা ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান : ৮৫২০ পিস ইয়াবাসহ ২ জন গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) :  মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে প্রতিদিন নড়াইল জেলা ডিবির একাধিক চৌকস অফিসার ফোর্সসহ মাদক উদ্ধার অভিযান পরিচালনায় নিয়োজিত থাকে। তারই অংশ হিসাবে গতকাল শুক্রবার  ৮ সেপ্টেম্বর  রাতে নড়াইল জেলা ডিবি পুলিশ মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা  কালে পুলিশ পরিদর্শক মোঃ সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) জয়দেব কুমার বসু এর নেতৃত্বে এসআই(নিঃ) অপু মিত্র, এসআই (নি:) মো: ফিরোজ আহমেদ, এএসআই(নিঃ) সেলিম মুন্সি, এএসআই(নিঃ) নাহিদ নিয়াজসহ ডিবির একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, নড়াইল সদর থানাধীন ভওয়াখালী এলাকায় জনৈক রেহেনা পারভীন, স্বামী-আঃ সালাম দাড়িয়া এর বিল্ডিং এর নিচতলায় ভাড়া দেওয়া বাসার মধ্যে কতিপয় ব্যক্তি বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশে অবস্থান করছে।

এরপর ১০ টার সময় ভওয়াখালী সাকিনস্থ জনৈক রেহেনা পারভীন এর ০৪ তলা বিল্ডিং এর চারপাশ ঘেরাও করে ডিবি পুলিশ। ১ নং আসামী সাকিব শেখ (২৩) এবং ২ নং আসামী নাজমুল শেখ (৪০) দের ঘরের দরজা খুলে পালানোর চেষ্টাকালে ডিবি পুলিশের টিম তাদেরকে আটক করে।

তাদেরকে জিজ্ঞাসাবাদে তারা তাদের নাম ও ঠিকানা যথাক্রমে,  সাকিব শেখ (২৩), পিং-মৃত সাব্বির শেখ, মাতা-নাসিমা বেগম, সাং- পাটেশ্বরী, ইউনিয়ন- পাঁচগ্রাম, থানা- কালিয়া (রেহেনা পারভীন, স্বামী- আঃ সালাম দাড়িয়া, সাং-ভওয়াখালী, থানা ও জেলা- নড়াইল এর ভাড়াটিয়া) এবং  নাজমুল শেখ (৪০), পিং- সবুর শেখ, মাতা-মৃত আবেজান বেগম, সাং- বিলবাউছ, ইউনিয়ন- সালামাবাদ, থানা- কালিয়া, জেলা- নড়াইল বলে জানায়।তাদের শরীর তল্লাশি করে যথাক্রমে ৩৮০ পিস ইয়াবা ও ১৯০ পিস ইয়াবা পাওয়া যায়।

মাদক সংক্রান্তে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে যে, তাদের হেফাজতে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট রক্ষিত আছে। এরপর স্থানীয় লোকজনসহ আটককৃত  আসামীদের নিয়ে ১ নং আসামী সাকিব শেখ এর ভাড়া করা বসতঘরের নিচতলার দক্ষিণ পশ্চিম রুমের মধ্যে কাঠের আলনার নিচে লুকিয়ে রাখা অবস্থায় একটি সাদা সু বক্স এর ভিতরে কালো কসটেপ দ্বারা প্যাঁচানো ৫ টি রোলের মধ্যে মোট ৪৫টি নীল রংয়ের জিপারলক পলিপ্যাকে রক্ষিত ৮৫২০ (আট হাজার পাঁচশত বিশ) পিস কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট তারা নিজেরাই বের করে দেয়।

এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে এবং আসামি সাকিব শেখ এর নামে সিএমপি এর কতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রয়েছে।

আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার পুলিশ সুপার এর  নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *