রংপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ পালিত

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  গতকাল রবিবার  ২২ অক্টোবর, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ), রংপুর সার্কেল, রংপুর ও জেলা প্রশাসন, রংপুর এর আয়োজনে রংপুর জেলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস’২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

সকাল সাড়ে ৯ টার সময়  জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় মিলনায়তনে এসে শেষ হয়।

শোভাযাত্রায় বেলুন ও ফেষ্টুন উড়িয়ে কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়। পরে সেখানে “আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোবাশ্বের হাসান, জেলা প্রশাসক, রংপুর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর, মোঃ মেনহাজুল আলম, ডিসি ট্রাফিক, আরপিএমপি, রংপুর, এ.টি.এম জালাল উদ্দিন, উপ-পরিচালক(ইঞ্জি:), বিআরটিএ, রংপুর বিভাগ, রংপুর,  মোঃ সাজেদুর রহমান, নির্বাহী প্রকৌশলী, সওজ, রংপুর।

এ ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীবৃন্দ, ফায়ার সার্ভিস এর প্রতিনিধি, ”নিরাপদ সড়ক চাই” এর প্রতিনিধি, মটর মালিক ও শ্রমিক নেতাসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *