বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনার কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক  :  জয়পুরহাটে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তারা  আজ সোমবার ২৭ নভেম্বর, জয়পুরহাট জেলার বিভিন্ন প্রতিষ্ঠানে সার্ভিল্যান্স পরিচালনা করে। ।

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে,  ইটভাটা- প্রতিষ্ঠান থেকে বকেয়া বিল আদায় করা হয় সেসকল প্রতিষ্ঠান যথাক্রমে,  এ আর বি ব্রিকস, বেল আমলা, জয়পুরহাট,  জেড এম বি ব্রিকস, নারায়ণপাড়া, স্মৃতি বেকারি ( কেক) পাচবিবি।।

যে সকল  প্রতিষ্ঠান থেকে সিএম নবায়ন/নতুন আবেদন গ্রহণ করা হয় সে সকল প্রতিষ্ঠান যথাক্রমে,  হক ব্রিকস, সদর, আশা ব্রিক্স, পাচবিবি এবং  বন্ধু মিঠাই এন্ড বেকারি ( মিষ্টি), বাটার মোড়।

যে সকল  প্রতিষ্ঠানকে সিএম লাইসেন্স গ্রহণে পরামর্শ প্রদান করা হয় সেসব প্রতিষ্ঠান যথাক্রমে,  বিসমিল্লাহ বেকারি, পাচবিবি, রাখি বেকারি এন্ড কনফেকশনারি (মিষ্টি), পাচবিবি, পদ্মা ফিড ইন্ড্রা লি, বনবিভাগ রোড, সদর (পোল্ট্রি ফিড) এবং  শর্মা সুইটস, চিনিকল রোড (মিষ্টি)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিএম লাইসেন্স নবায়নের জন্য যে সকল প্রতিষ্ঠান থেকে নমুনা সীল করা হয় সেসব প্রতিষ্ঠান  যথাক্রমে,  রিলায়েন্স ব্রিকস, পুরানপৈল, নিপ্র ব্রিকস, পাচবিবি এবং সাহেদা খালেদ ব্লক ইন্ড্রা, কেন্দুল, জয়পুরহাট।

উক্ত সার্ভিল্যান্সটি পরিচালনা করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, ফিল্ড অফিসার।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *