জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে নৌকার মনোনীত প্রার্থী হেলালের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি  :  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪১ জামালপুর-৪ (সরিষাবাডী) আসনে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল এর সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে বৃহস্পতিবার ৩০(নভেম্বর) রাতে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মৎস্য ও প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ও নৌকা মনোনীত এমপি প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল সাংবাদিকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন।

এ সময় আরো বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সদস্য মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু ও উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক বেলাল হোসেন প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মামুনুর রশিদ, কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ,সাধারণ সম্পাদক শাহিন মিয়া প্রমুখ।

মত বিনিময় সভাটি পরিচালনা করেন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন। মতবিনিময় সভায় সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য ও সদস্যবৃন্দ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সাংবাদিক ও দলীয় নেতা-কর্মী ও সমর্থকদেরদের উদ্দেশ্যে প্রধান অতিথি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল বলেন- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরিষাবাড়ীবাসীর সেবা ও ভাগ্য উন্নয়নের জন্য আমাকে নৌকা প্রতীক দিয়ে সরিষাবাড়ীতে পাঠিয়েছেন।

বিএনপি -জামায়াত যাতে এ নির্বাচন বানচালের কোন অপচেষ্টা করতে না পারে সেজন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে নির্বাচনী কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান। তিনি সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার রাজনৈতিক জীবনের সকল কর্মকান্ডে সাংবাদিকবৃন্দ পাশে ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *