নীলফামারীর পুলিশ সুপার ও জেলা প্রশাসক কর্তৃক  জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন 

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি ঃ   গতকাল  শনিবার ৬ জানুয়ারি  জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন মোঃ গোলাম সবুর পিপিএম-সেবা, পুলিশ সুপার, নীলফামারী ও  পঙ্কজ ঘোষ, জেলা প্রশাসক, নীলফামারী।


বিজ্ঞাপন

ভোট কেন্দ্র পরিদর্শনকালে পুলিশ সুপার, নীলফামারী‌  কেন্দ্রের সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করেন ভোটারদের ভোট কেন্দ্রে আসা-যাওয়া সহ ভোট প্রদানে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হবে কিনা সে বিষয়ে তিনি এলাকার উপস্থিত ভোটারদের সাথে কথা বলেন এবং ভোটারদেরকে নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ভোট প্রদানের পরামর্শ দিয়ে বলেন-“শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য যেকোনো ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ, নীলফামারী কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে।

এসময় পুলিশ সুপার প্রিজাইডিং অফিসার সহ নির্বাচনে নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণকারী পুলিশ ও আনসার সদস্যদের সাথে কথা বলেন এবং প্রত্যেককে তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করার নির্দেশ প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন লে. কর্নেল  আসাদুজ্জামান হাকিম, অধিনায়ক, ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) নীলফামারী,  লেফটেন্যান্ট কমোডোর,  মোঃ মেহেদী হাসান, সিপিসি-২ নীলফামারী, র‍্যাব-১৩ রংপুর, মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা নির্বাচন অফিসার, নীলফামারী, মোঃ খালিদ হাসান, ডিডি, এনএসআই, নীলফামারী, হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফি, জেলা কমান্ড্যান্ট, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নীলফামারী সহ বিভিন্ন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাগন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *