বয়ফ্রেন্ড খুঁজছেন মিমি

বিনোদন

বিনোদন ডেস্ক : ক্যারিয়ারের উঠতি সময়ে নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন অভিনেত্রী ও বর্তমান সাংসদ মিমি চক্রবর্তী। তাদের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্কও ছিল যেটা বিয়েতে গড়ানোর কথা ছিল। কিন্তু সেসময় মিমির কাছে ক্যারিয়ার মূখ্য হয়ে উঠেছিল তাই রাজ চাইলেও বিয়েতে রাজি হন নি মিমি। যার কারণে তাদের সম্পর্কের অবনতি ঘটে এবং অভিনেত্রী শুভশ্রীকে বিয়ে করেন রাজ।


বিজ্ঞাপন

এসময় অনেকটা হতাশ হয়ে পড়লে প্রযোজক শ্রীকান্ত মোহতার সঙ্গে মিমির সখ্যতা গড়ে উঠে। কিন্তু সেটিও টিকে নি খুব বেশি দিন। এরপর তুরস্কের লাইন প্রডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির বন্ধুত্বের খবর ছড়িয়ে পড়ে শোবিজে। গুঞ্জন উঠেছিল, তাঁরা প্রেম করছেন। মিমি কয়েক বছর আগে পরিচালক বিরসা দাশগুপ্তের একটি ছবির শুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন। সেই শুটিংয়ে সেই মিলি ছিলেন স্থানীয় ব্যবস্থাপনার দায়িত্বে। আর সেখানেই মিমির সঙ্গে তার আলাপ হয়।বান্ধবী নুসরাত জাহানের বিয়ের আয়োজন তুরস্কে হয়েছিল এবং সেটার দায়িত্বেও ছিলেন মিলি। শুধু তাই নয়, গতবারের দীপাবলিও নয়া দিল্লিতে মিলির সঙ্গে কাটিয়েছেন মিমি। ‘মিমি চক্রবর্তী ক্রিয়েশন’-এর প্রথম গান ‘আনজানা’র শুট হয়েছিল তুরস্কতেই।

এত কিছুর পরেও এই সম্পর্ক নিয়মিত নয়। যার কারণে মিমি-মিলির প্রেম তুরস্ক থেকে সে ভাবে জমে ওঠেনি। মিলি শুধু বিদেশিই নন, থাকেন তুরস্কে। সমস্যা সেখানেই। যার কারণে সেই প্রেমও টিকে নি। মিমি এখন একা। খুঁজছেন বয়ফ্রেন্ড।

মিমি গণমাধ্যমে এক সাক্ষাতকারে বলেন, ‘আমি লং ডিসট্যান্স রিলেশনশিপে বিশ্বাস করি না। মিলির সঙ্গে বিয়ের প্রশ্নই ওঠে না। আমি পার্টিতে যাইনা। শুটিং থেকে বাড়ি আর আমার রাজনীতির জায়গা, এটাই আমার রুটিন। এই রুটিনে কেউ বুঝতে পারছে না আমি কার সঙ্গে ডেট করছি? কোথায় যাচ্ছি? তার ওপর আমি একা। তাই মানুষ ধরে নিচ্ছে আমার অমুকের সঙ্গে প্রেম, বিয়ে। আমি বিয়ে করলে সকলকে জানিয়ে, সব মিডিয়াকে ডেকেই করব।’

বিয়ের প্রসঙ্গে তিনি আরও বলেন, আগে একটা বয়ফ্রেন্ড তো হোক। তাঁকে দেখি। তাঁর সঙ্গে ঘুরি। কিছুটা সময় কাটাই। তারপর তো বিয়ে!


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *