জামালপুরের সরিষাবাড়ি উপজেলায় সৌদি প্রবাসীর স্ত্রী কে পিটিয়ে আহত করার অভিযোগ 

Uncategorized অপরাধ আইন ও আদালত ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

জামালপুর প্রতিনিধি  :  জামালপুরের সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে সৌদি প্রবাসীর স্ত্রী কল্পনা আক্তার (৪২) কে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২রা মে) রাত আনুমানিক ১ ঘটিকার সময় উপজেলার সাতপোয়া ইউনিয়নের শিশুয়া পশ্চিম পাড়া গ্রামে সৌদি প্রবাসী আব্দুল মালেক এর বসত ঘরে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন

এ ঘটনায় শুক্রবার ( ৩রা মে) দুপুরে ভুক্তভোগী কল্পনা আক্তারের ছোট ভাই ছাতারিয়া গ্রামের লিটন মিয়া বাদী হয়ে সরিষাবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ।ভুক্তভোগী পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, মাইরপিট, নগদ ৫ লক্ষ টাকা ও ২ ভরি ওজনের স্বর্ণালংকার লুটতরাজ করার ঘটনা ঘটেছে।এতে উপজেলার সাতপোয়া গ্রামের শিশুয়া পশ্চিম পাড়া গ্রামের আব্দুল হাই এর ছেলে আব্দুল মালেক কে প্রধান বিবাদী করা হয়েছে।

অন্যান্য বিবাদীরা হলেন একই গ্রামের মৃত মারফত আলী মন্ডলের ছেলে শফিকুল ইসলাম, মৃত হাছেন মন্ডল এর ছেলে আজগর আলী,কলিম উদ্দিন এর ছেলে রিপন মিয়া, জহুরুল ইসলাম এর ছেলে মোশারফ,নুরুল ইসলাম এর ছেলে ফজল মিয়া, মৃত হাই মন্ডলের ছেলে জহুরুল ইসলাম এর নাম উল্লেখসহ আরোও অজ্ঞাত নামা ১৫/২০ জন।

সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া গ্রামের শিশুয়া পশ্চিম পাড়া গ্রামের আব্দুল হাই এর ছেলে আব্দুল মালেক এর পরিবারের সাথে একই গ্রামের মৃত আব্দুস সাত্তার মুন্সীর ছেলে সৌদি প্রবাসী আব্দুল মালেক এর মধ্যে ৩০ শতাংশ জমি জমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে বৃহস্পতিবার (২রা মে) তুচ্ছ ঘটনায় কথাকাটাকাটি হলে বিষয়টি স্থানীয় ঘরোয়াভাবে মিমাংসা করা হলেও প্রতিপক্ষ আব্দুল মালেক ও তার সহযোগীরা গতকাল  বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টার দিকে সৌদি প্রবাসী আব্দুল মালেক এর স্ত্রী কল্পনা আক্তার ও তার ছেলে কবির হোসেন কে  ঘরে ঘুমন্ত থাকাবস্থায় তারা ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে অতর্কিত ভাবে মারধর করে রক্তাক্ত জখম করে।

ঘরে থাকা ৫ লক্ষ টাকা ও ২ ভরি ওজনের স্বর্ণালংকার লুটতরাজ করে  নিয়ে যাওয়ার সময় খুন জখম সহ নানা হুমকি ধামকি দিয়ে  চলে যায় বলে আহত কল্পনার অভিযোগ। প্রতিপক্ষ আব্দুল মালেক এর লোকজনের মাইরপিটে আহত কল্পনা আক্তার কে শুক্রবার সকালে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সরিষাবাড়ী থানার এস আই শহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে সংশ্লিষ্ট প্রশাসনের কাছে সু বিচার প্রার্থনা করেছেন ভুক্তভোগী পরিবার।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুশফিকুর রহমান জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নেওয়া হয়ে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *