পুটখালী সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক আহত

Uncategorized অপরাধ আইন ও আদালত আন্তর্জাতিক খুলনা বিশেষ প্রতিবেদন মানবিক খবর সারাদেশ

মোঃ আসাদুজ্জামান (বেনাপোল) : যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তে বিএসএফের গুলিতে আমজাদ আলী (৩৫) নামে এক বাংলাদেশী যুবক আহত হয়েছেন। তিনি বেনাপোল পোর্ট থানার কৃষ্ণপুর গ্রামের সুকচাঁদ আলীর ছেলে।


বিজ্ঞাপন

গতকাল  সোমবার (১৩ মে) ভোরের দিকে বিএসএফের ছোড়া শটগানের গুলিতে তিনি গুলিবিদ্ধ হন। তিনি বতর্মানে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় পুটখালী ইউপি চেয়ারম্যান আব্দুল গফফার জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পারি পুটখালী সীমান্তের বিপরীতে আংরাইল সীমান্তের ভারতীয় বিএসএফ শটগানের গুলিতে আমজেদ আলীর বাম পায়ের উরুতে গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় পালিয়ে সে বাড়ি এলে বাড়ির লোকজন তাকে রাত ৩টার সময় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে খুলনা ২১ ব্যাটালিয়নের লে. কর্নেল খুরশীদ আলম বলেন, ‘বিএসএফের গুলিতে এক ব্যক্তি আহত হয়েছে বলে শুনেছি। আমি খোঁজ-খবর নিয়েছি। আমার ৯ কিলোমিটার এরিয়ার মধ্যে কোন স্থানে এ ঘটনা ঘটেছে সেই জায়গাটি আমরা খুঁজে বের করতে পারছি না।’

তিনি বলেন, ‘গতকাল রাতে বিজিবির যেসব সদস্য টহলরত ছিল তারাও জানিয়েছে যে তারা কোনো গোলাগুলির শব্দ শুনতে পাননি। আহতের বাড়ির এলাকায় আমি লোক পাঠিয়েছিলাম, তারা কেউ বাড়িতে নেই, এলাকার লোকজন বললো আহত হয়েছে, কিন্তু কিভাবে আহত হয়েছে বা ঘটনাটি কোথায় ঘটেছে তারাও বলতে পারছে না। আহত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ করলে আমরা বিস্তারিত জানতে পারবো।’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *