!!  শোক সংবাদ !! কুমিল্লার মুরাদনগর বাবুটিপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মতি মাষ্টারের ইন্তেকাল

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন মানবিক খবর সারাদেশ

মো: মোশাররফ হোসেন মনির (কুমিল্লা) :  কুমিল্লার মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া ইউনিয়ন বিএনপির সংগ্রামী সভাপতি ও পান্তিু গ্রামের মো: মনিরুল ইসলাম (মতি মাষ্টার) (৮৭) ইন্তেকাল করেছেন। ইন্নানিল্লাহি ওয়া-ইলাইহি রাজিউন।


বিজ্ঞাপন

বার্ধক্যজনিত কারনে বুধবার দুপুর ১টায় ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। বুধবার রাত ৯টায় মুরাদনগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের পাহাড়পুর এমদাদুল উলুম মাদ্রাসা মাঠে নামাজে যানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে, ২ মেয়ে, আত্মীস্বজনসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।


বিজ্ঞাপন

মো: মনিরুল ইসলাম (মতি মাষ্টার)’রের মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আলহাজ¦ কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ, মুরাদনগর উপজেলা বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠন মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আলহাজ¦ কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ এক শোক বার্তায় বলেন, আমরা এককজন মানবিক মানুষকে হারালাম। তিনি ছিলেন ছিলেন রণাঙ্গনের জিয়ার সৈনিক, রাজপথে তার ভূমিকা ছিল অপরিসীম। তিনি একজন কর্মীবান্ধব নেতা ছিলেন এবং তিনি একজন ধার্মিক ও ভালো মানুষ ছিলেন। মতি মাস্টার সাহেবের মৃত্যুতে বিএনপি যে শূন্যতা সৃষ্টি হয়েছে এই শূন্যতা কখনো পূরণ হবার নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *