ছাদ থেকে ফেলে দেওয়া ছাত্রলীগ কর্মীদের দেখতে হাসপাতালে (সিডিএ)’র চেয়ারম্যান

Uncategorized আইন ও আদালত চট্টগ্রাম বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

মোহাম্মদ মাসুদ (চট্টগ্রাম) :  কোটা বিরোধী সংস্কার আন্দোলনে সহিংসতায় আলোচিত সাড়াদেশ ও আন্তর্জাতিক অঙ্গনেও। আন্দোলনের ইস্যুতে ছাদ থেকে ফেলে দেওয়া আহত ছাত্রলীগ কর্মীদের দেখতে ঢাকায় হাসপাতালে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)’র চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ।


বিজ্ঞাপন

আজ ১আগস্ট (সোমবার) বিকেলে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন চট্টগ্রামের মুরাদপুরে ছাদ থেকে ফেলে দেওয়া গুরুতর আহত ছাত্রলীগের কর্মীদের দেখতে যান তিনি।


বিজ্ঞাপন

ছাদ থেকে ফেলে দেওয়া ছাত্রলীগ কর্মীদের মধ্যে গুরুতর আহত হয়ে ঢাকায় চিকিৎসাধীন আছেন জালাল উদ্দিন জোবায়ের, মোঃ সোহেল, মোঃ ইকবাল।

এসময় তিনি আহতদের পরিবারের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন। আমরাও তাদের খোঁজখবর রাখছি। চিকিৎসার জন্য যা প্রয়োজন তা আমরা করবো। ইনশাআল্লাহ সবাই দ্রুত সুস্থ হয়ে উঠবে।

এছাড়া এসময় তিনি চিকিৎসকদের সাথে কথা বলেন এবং আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে যা যা প্রয়োজন তা করতে বিশেষভাবে অনুরোধ করেন।

এসময় চেয়ারম্যানের সাথে আরও উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা নূরুল আজিম রনি, আব্দুল্লাহ আল তানিম চৌধুরী, মোস্তফা করিম কাওসার, আরিফ হোসেন, তানভির মেহেদি মাসুদ, ঐশিক পাল জিতু।

উল্লেখ্য যে, কোটা বিরোধী আন্দোলনের সুযোগ নিয়ে জামাত-বিএনপির আক্রমণে আহত ছাত্রলীগ কর্মীদের দেখতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ছাদ থেকে ফেলে দেওয়া অভিযুক্ত ও আসামিদের চিহ্নিত করতে প্রশাসন সক্রিয় ও ছায়াতদন্ত গোয়েন্দা নজরদারি অব্যাহত রেখেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *