নড়াইল- ২ আসনের সাবেক এমপি মাশরাফিসহ ৯০ জনের বিরুদ্ধে মামলা

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) :  বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক, নড়াইল-২ আসনের সাবেক এমপি ও জাতীয় সংসদের সাবেক হুইপ মাশরাফী বিন মুর্ত্তজা এবং তার পিতা গোলাম মুর্ত্তজা স্বপনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ৯০ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে।


বিজ্ঞাপন

গতকাল  মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে মামলাটি দায়ের করেন সদর উপজেলা বাহিরগ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে ও সদর উপজেলা বিএনপির সদস্য সচিব শেখ মোস্তফা আল মুজাহিদুর রহমান পলাশ। সদর থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। সদর থানায় মামলা নম্বর ১০।


বিজ্ঞাপন

মামলার অন্য আসামিরা হলেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ কুন্ডু মিটুল, সরদার আলমগীর হোসেন আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অচিন চক্রবর্তী,

নড়াইল পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুন্ডুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ৯০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪০০-৫০০ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়, ৪ আগস্ট ২০২৪ দুপুরে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে রামদা, লাঠি, ছোরা, শর্টগান, বন্দুক, পিস্তল, হাতবোমাসহ মারাত্নক অস্ত্রাদী নিয়ে জোটবদ্ধ হয়ে চৌরাস্তার থেকে চিত্রানদীর পূর্ব পাড় পর্যন্তু বেআইনী সমাবেশ করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *