নড়াইলে সেনাবাহিনীর অভিযানে দেশি অস্ত্রসহ গ্রেফতার ৫

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  নড়াইল সদর উপজেলায় সিংগাশোলপুর ইউনিয়নের নিউটন গ্রুপ এবং উজ্জ্বল গ্রুপ নামে দুই প্রতিদ্বন্দ্বী দলের মধ্যে এই সংঘর্ষ হচ্ছিল,তারই ধারাবাহিকতায় উভয় পক্ষের পাঁচজনকে বিপুল পরিমাণ দেশি অস্ত্রসহ গ্রেফতার করেছে সেনাবাহিনী।


বিজ্ঞাপন

গতকাল শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয় গ্রেফতারকৃত অভিযুক্ত’রা হলেন,নড়াইল সদরের গোবরা গ্রামের মৃত,মুরাদ শেখের ছেলে ইকবাল শেখ (৫০),ইউনুস সরদারের ছেলে ইয়াসিন সরদার (২০),ইখতিয়ার মোল্যার ছেলে মিনহাজ মোল্যা (১৮) খায়রুল ইসলামের ছেলে আকাশ শেখ (২০) এবং সদরের সোবারঘোপ এলাকার এনামুল শেখের ছেলে মাছুম শেখ (১৮) তাদেরকে আটকের পরে নড়াইল সদর থানার হস্তান্ত করা হয়।


বিজ্ঞাপন

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাজেদুল ইসলাম। শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করে বলেন, সেনাবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ দেশিও অস্ত্র রামদা,কুড়াল,ছুরি,দা,লাঠি উদ্ধার করাসহ নগদ অর্থ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

সংঘর্ষের সময় দুই ব্যক্তি আহত হন,তারা হলেন, মো.সোলায়মান শেখ (৬২) ও মো.তুহিন শেখ (৩৪).আহতদের তাৎক্ষণিক ভাবে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাদের চিকিৎসা চলছে।

স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে সেনাবাহিনী দ্রুত পদক্ষেপ নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। সংঘর্ষ আরো ভয়াবহ আকার ধারণ করার আগে অভিযান চালিয়ে তা দমন করা সম্ভব হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়া চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *