ফরিদপুরের চরভদ্রাসনে মুদি ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

ফরিদপুর  প্রতিনিধি :  ফরিদপুরে মুদি ব্যবসায়ী মো. আমিনুল ইসলাম বাচ্চুকে (৩৫) পিটিয়ে ও কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। শুক্রবার দুপুরে চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ইউনিয়নে ছায়ের মোল্যার বাজারে এই মানববন্ধন ও বিক্ষোভ দেখানো হয়।


বিজ্ঞাপন

মানববন্ধনে খুনিদের দ্রুত গ্রেপ্তার ও বিচার দাবি করে এলাকাবাসী। এসময় স্থানীয় চরহাজীগঞ্জ বিদ্যালয়ের শিক্ষক মো. রিপন মিয়া, রেজাউল করিম, হাজী শাহজাউদ্দিন মো. সেলিম মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।


বিজ্ঞাপন

শিক্ষক রিপন মিয়া বলেন, ‘আসামি আজিজ মুন্সী ও আকবর মুন্সি বিভিন্ন সময়ে এলাকায় নানা ধরনের অপরাধের সঙ্গে জড়িত থাকলেও কেউ প্রতিবাদ করার সাহস পায় না। তারা সন্ত্রাসী। জমিজমার বিষয় নিয়ে চাচাতো ভাই আমিনুল ইসলাম বাচ্চুকে ছুরি দিয়ে আঘাত করে মেরে ফেলে। আমরা গ্রামবাসী অবিলম্বে খুনি আজিজ মুন্সিকে গ্রেপ্তার করে বিচারের দাবি জানাচ্ছি।’

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ইউনিয়নের ছায়ের মোল্যার বাজারে মো. আমিনুল ইসলাম বাচ্চুকে ছুরি দিয়ে আঘাত করে ও কুপিয়ে জখম করে হত্যা আজিজ মুন্সি ও তার ভাইসহ কিছু সন্ত্রাসী।

এ ঘটনায় নিহতের বাবা মো. মোজাহার মোল্যা চরভদ্রাসন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামি রয়েছে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গাফফার বলেন, ‘এ বিষয়ে একটি হত্যা মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। আমরা দ্রুত সময়ের মধ্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *