ভাষাসৈনিক অধ্যাপক আবদুল গফুরের ইন্তেকালে খেলাফত মজলিসের শোক

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি সংগঠন সংবাদ

নিজস্ব প্রতিবেদক  :  বিশিষ্ট ভাষাসৈনিক ও প্রবীণ সাংবাদিক অধ্যাপক আবদুল গফুর আজ পৌনে ৩টার সময়ে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৫ বছর। ভাষা আন্দোলনের কিংবদন্তী সৈনিক অধ্যাপক আবদুল গফুরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসে আমীর মাওলানা আব্দুল বাছিত আজাদ ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।


বিজ্ঞাপন

প্রদত্ত শোকবাণীতে খেলাফত মজলিস নেতৃদ্বয় মরহুম আবদুল গফুরের জন্য মহান আল্লাহর দরবারে মাগফিরাত ও জান্নাত কামনা করেন। নেতৃদ্বয় শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। নেতৃদ্বয় বলেন, মরহুম আবদুল গফুর তমদ্দুন মজলিসের অন্যতম সংগঠক হিসেবে ভাষা আন্দোলনে সাহসীকতার সাথে নেতৃত্ব দিয়েছিলেন। তিনি মেট্রিকুলেশন ও ইন্টারমিডিয়েটে বোর্ডস্ট্যান্ডধারী ছিলেন।


বিজ্ঞাপন

তিনি একজন সুসাহিত্যিক ও প্রথিতযশা সাংবাদিক ছিলেন। ভাষা আন্দোলনের মুখপত্র সৈনিক পত্রিকার সম্পাদকের দায়িত্ব পালন করেন। ব্যক্তিজীবনে অত্যন্ত সৎ ও সজ্জন ছিলেন। ইসলামিক তাহজিব তামাদ্দুন প্রতিষ্ঠার আন্দোলনে তিনি ছিলেন অগ্রসেনানী। তাঁর মৃত্যুতে জাতি একজন অভিভাবক হারালো। আমরা মহান আল্লাহর দরবারে তাঁর সেই শূন্যতা পূরণের দোয়া করছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *