খুলনা  দিঘলিয়ায় তিন লক্ষ ৫০ হাজার টাকার চাঁদাবাজি মামলা

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

শাহাদাত হোসেন নোবেল :দিঘলিয়া (খুলনা ) :  খুলনা জেলার দিঘলিয়া থানা অন্তর্গত ব্রম্মগাতি গ্রামের ৮নং ওয়াল্ড বাসিন্দা হাসিবুর রহমান বাদি হয়ে। একই থানার বাসিন্দা ১) সাজ্জাদ মোল্যা (৪৫) ২) মোহাম্মদ আলী খান(৪৭) ৩) ইমন মোল্যা (২২) ৪) হুমায়ন মোড়ল( ৪০) ৫) শেখ ফরিদ (৪৫) ৬)মো. হাসিব শেখ (২৫) কে আসামি করে ৩,৫০,০০০ টাকার চাদাবাজির মামলা দায়ের করেন।


বিজ্ঞাপন

দিঘলিয়া থানার মামলা নং -০২ তারিখ ০৩.১০.২৪ ইং মামলার ধারা গুলো ১৪৭/৩৮৬/৩৮৭/৫০৬(২)/৪২৭ ধারায় মামলা রুজু করেন।
হাসিবুর রহমান বাদি মামলার নথিতে উল্লেখ করেন। গত ইং ৫ আগষ্ট ২৪ইং দেশের রাজনৈতিক পরিবেশকে কেন্দ্র করে দিঘলিয়া থানাধীন সেনহাটি গ্রামের লুৎফরের বটতলায় ১ নং আসামী বাদীর শশুর ৪নং সাক্ষীকে দেখতে পেয়ে গালি গালাজ করে ৩,৫০,০০০/- টাকা চাদা দাবি করে।


বিজ্ঞাপন

মামলার নথিতে আরো উল্লেখ করেন বাদির শশুর বাড়ির তালা ভেঙ্গে ৫ ভরি স্বর্ণালংকার, ৫ বস্তা চাউল,ঘরের ড্রেসিং টেবিল,ওয়ার ড্রপ,সহ আসবার পত্র ভাংচুরে ৮,০০,০০০/- টাকার ক্ষতি করে সন্ত্রাসিরা।
,

বাদি দিঘলিয়া থানা ব্রম্মগাতি গ্রামের হাসিবুর রহমান তিনি বলেন আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল, আমার ও আমার পরিবার এর উপর হুমকি,চাদা, ভয়-ভীতি, মৃত্যু আশংকা সহ সকল জুলুম থেকে বাচার জন্য আইনের আশ্রয় চায় ও তদন্ত পূর্বক সুস্থ বিচারের দাবি জানায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *