জামালপুরে আন্তঃ জেলা চোর চক্রের মূলহোতাকে গ্রেফতার করেছে র‍্যাব

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মাসুদুর রহমান : জামালপুরে অটোরিক্সা চোর চক্রের মূলহোতা মোঃ সোহেল গাজী নামের যুবককে গ্রেফতার করেছে র‍্যাব ১৪৷  রবিবার (২০ অক্টোবর)  সকাল ১০ টায় শহরের বেলটিয়া বাজার এলাকায়  অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।  বিষয়টি প্রেস ব্রিফিং এর মাধ্যমে রবিবার সন্ধ্যায় নিশ্চিত করেছেন জামালপুর র‍্যাবের অধিনায়কের পক্ষে সিনিয়র সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো: নাজমুল ইসলাম।


বিজ্ঞাপন

তিনি সাংবাদিকদের জানান,  রবিবার সকাল  ৯ টা ১৫ মিনিটে জামালপুর টু মধুপুর মহাসড়কের বেলটিয়া বাজার সংলগ্ন মেসার্স সুমাইয়া মরিয়ম ষ্টোর এর পশ্চিমে জামালপুর সদর থানার পলিশা গ্রামের মরহুম আব্দুল আজিজ এর ছেলে অটো চালক মো: সাইফুল ইসলাম তার বাড়ীর সামনে রাস্তার পাশে ব্যবহৃত অটোরিক্সা রেখে বাড়ীতে যায়।


বিজ্ঞাপন

পরে শহরের দক্ষিণ কাচারী পাড়া এলাকার মরহুম বাদশা গাজীর ছেলে সোহেল গাজী(২৯) অটোরিক্সাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা অটোরিক্সা  এবং চোরকে আটক করে রাখে।

সংবাদ পেয়ে  তাৎক্ষনিকভাবে জামালপুর র‍্যাব ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আন্তঃ জেলা চোর চক্রের মূলহোতা সোহেল গাজীকে গ্রেপ্তার ও  চোরাই উদ্ধারকৃত অটোরিক্সাসহ ক্যাম্পে নিয়ে আসে।

পরে অটো চালক সাইফুল মিয়া জামালপুর সদর থানায় ১৮৬০ পেনাল কোড এর  ৩৭৯/৪১১ ধারায়  মামলা দায়ের করেন। তিনি আরো জানান,  সোহেল গাজীকে জামালপুর  সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *