না’গঞ্জে আক্রান্ত ১৬৩১ জন

সারাদেশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ২২ জনের শরীরে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্ত সংখ্যা এখন ১৬৩১জন। নতুন করে আরো ২জনের মৃত্যু হয়ে এ তালিকায় যোগ হয়ে মৃতের সংখ্যা দাড়িয়েছে ৬৩ জনে।
রোববার নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এর তথ্য নিশ্চিত করেন। তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ২২ জন, মোট আক্রান্ত ১৬৩১ জন। মোট মৃত্যু ৬৩ জন। নতুন ৩৫ জনসহ মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪২১ জন।
জেলা সিভিল সার্জনের তথ্যানুসারে এলাকা ভিত্তিক আজকের আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৩, বন্দর উপজেলায় ৩৯, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৮০১, রূপগঞ্জ উপজেলায় ১২০, সদর উপজেলায়(ফতুল¬া, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৬২৬ ও সোনারগাঁও উপজেলায় ৯২ জন। পুরো জেলায় ১৬৩১ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা, আড়াইহাজার উপজেলায় ১৭, বন্দর উপজেলায় ২৭, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২৬১, রূপগঞ্জ উপজেলায় ৫, সদর উপজেলায়(ফতুল¬া, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৯৪ ও সোনারগাঁও উপজেলায় ১৭ জন। পুরো জেলায় ৪২১ জন।
এ ছাড়া এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছেন, বন্দর উপজেলায় ১, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৪৪, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায় (ফতুল¬া, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫, সোনারগাঁও উপজেলায় ২ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় মোট ৬৩জন।


বিজ্ঞাপন