মাশরাফির নির্দেশনায় মানবিকতার বিশুদ্ধ চর্চায় নড়াইল জেলা ছাত্রলীগ

সারাদেশ

মো: রফিকুল ইসলাম, নড়াইল: নড়াইলের লোহাগড়া কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মারুফ Covid-19 করোনা ভাইরাসে আক্রাক্ত হয়েছে।
নড়াইল জেলা ছাত্রলীগের পক্ষ থেকে,নড়াইল জেলা ছাত্রলীগের মানবিক সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম,নিজে পুষ্টিকর ফলমূল নিয়ে তার বাড়িতে গিয়ে সার্বিক খোজ খবর নেন।
আক্রান্ত ছাত্রলীগ পরিবারের পাশে দাঁড়িয়ে পরিবার কে সান্তনা এবং প্রতিরোধের সব বিষয়ে আশ্বস্ত করেছেন এবং করনীয় দিক সম্পর্কে বলেছেন।


বিজ্ঞাপন

এ বিষয়ে জেলা সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম বলেন, নড়াইলের লোহাগড়া কলেজ ছাত্রলীগের একজন প্রিয় সৈনিক আমাদের স্নেহের মারুফ হোসাইন (যুগ্ম-সাধারণ সম্পাদক, লোহাগাড়া কলেজ ছাত্রলীগ) Covid-19 এ আক্রাক্ত হয়েছে।
সংসদ সদস্য মাশরাফি ভাইয়ের নির্দেশনায় নড়াইল জেলা ছাত্রলীগের পক্ষ থেকে তার নিজ বাসভবনে গিয়ে তাকে পুষ্টিকর ফলমূল পৌঁছে দেওয়া হয়েছে।তিনি আরো বলেন,মারুফের চিকিৎসা সহ সার্বিক বিষয়ে আমরা নিয়মিত খোঁজ খবর রাখছি এবং মারুফকে আশ্বস্ত করেছি যে কোন সমস্যায় জেলা ছাত্রলীগ তার এবং তার পরিবারের পাশে থাকবে। আপনারা সবাই লোহাগড়া সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মারুফের সুস্থতার জন্য দোয়া করবেন।

ছাত্রলীগ সভাপতি ও নেতাকর্মীরা তার বাড়িয়ে যাওয়া কে কেন্দ্র করে,করোনা ভাইরাস আক্রান্ত ছাত্রলীগ নেতা মারুফ তার ফেসবুক ওয়ালে লিখেছেন, ধন্যবাদ প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ছাত্রলীগের একজন কর্মী হিসেবে আমি আজ গর্বিত।
কোন বাধা উপেক্ষা না করে আমার নিজ বাড়িতে এসে আমার ও আমার পরিবারের খোঁজখবর নিয়েছেন এবং সার্বিক সহযোগিতায় পাশে থাকবেন বলে আশ্বস্ত করেছেন বিশেষ ভাবে :Chanchal Shahriar Mim ভাই সভাপতি ,নড়াইল জেলা ছাত্রলীগ Munshi Josef ভাই সভাপতি ,লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ।

এ দিকে মারুফের পরিবারের সদস্যরা অশ্রুসিক্ত চোখে আবেগে আপ্লুত হয়ে বলেন,জীবনে ছাত্রলীগের কথা অনেক কিছু শুনেছি কিন্তু তোমাদের কথাবার্তা আর আমার সন্তানের প্রতি দ্বায়িত্ববোধ কাজ দেখে মনে হচ্ছে, আমার সেই ধারনা গুলা ভুল ছিল আর আমার ছেলেটি তোমাদের সাথে মিসে ভুল করে নাই। তোমাদের প্রতি দোয়া রইলো অনেক বড় হও বাবা বলেও দোয়া করেন।