আমতলী কামিল মাদ্রাসায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সারাদেশ

নইন আবু নাঈমঃ বাগেরহাটের শরণখোলা ও মোরেলগঞ্জের মধ্যবর্তী ঐতিহ্যবাহী আমতলী ইসলামিয়া কামিল মাদ্রসা ও ইয়াতিম খানায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আলোচণা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার জুমার নামাজবাদ আমতলী মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।
এসময় বঙ্গবন্ধুর জীবনী ও তার সফলতা নিয়ে সংক্ষিপ্ত আলোচণা করেন আমতলী ইসলামীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবু বক্কর মোহাম্মাদ আব্দুল্লাহ, খাউলিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন ফকির,মাদ্রাসার সিনিয়র শিক্ষক জিএম মকবুল হোসেন । সংক্ষিপ্ত আলোচণায় মাদ্রাসার অধ্যক্ষ আবু বক্কর মোঃ আবদুল্লাহ বলেন, বঙ্গবন্ধু দেশে প্রথম ইসলামিক ফাউন্ডেশন চালু করেন যা অনেকেই জানেন না । এছাড়া বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মসজিদ মাদ্রাসার উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন । যার জন্য আজ আমারা আগের তুলনায় কয়েক গুন বেশী বেতন পাই । এছাড়া তার প্রচেষ্টায় আজ পদ্মা সেতুর মত একটি বৃহৎ প্রকল্পের কাজ চলছে যা চালু হলে আমরা উপকৃত হবো । তাই ভাল কে ভাল বলতেই হবে ।
আলোচণা শেষে অধ্যক্ষ নিজেই দোয়া পরিচালনা করেন । তখন বঙ্গবন্ধু ও তার পরিবারসহ প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনায় সকলে হাত তুলে আল্লাহর কাছে দোয়া চান ।


বিজ্ঞাপন