বাড়ি ফেরা হলো না সাফিয়ার

সারাদেশ

শিশুসহ আহত ৪

 

মো: রফিকুল ইসলাম, নড়াইল: নড়াইলে জামাই বাড়ি বেড়াতে এসে নিজ বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সাফিয়া আক্তার (৫৪) নামে এক মহিলা নিহত হয়েছেন ও শিশু সহ চারজন আহত হয়েছে।
নিহত সাফিয়া জামাই বাড়ি থেকে নিজবাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার বাগডাঙ্গা গ্রামে ফিরছিলেন। এসময় এক শিশুসহ আরো চারজন গুরুতর আহত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।


বিজ্ঞাপন

নড়াইলের দক্ষিন নড়াইলে জামায় বাড়ি বেড়িয়ে নিজ বাড়ি যশোরের বাঘাড়পাড়া উপজেলার বাগডাঙ্গা গ্রামের নিজ বাড়িতে ফেরার পথে নড়াইল যশোর মহাসড়কের ধলগারাস্তার ইটভাটার পাসে ইজিবাইক ও যশোর কালনা বাসের মুখোমুখি সংঘর্ষে শিশু সহ অন্তত ৫ জন আহত হন।
এসময় তুলারামপুর হাওয়ে পুলিশ খবর পেলে আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে সাফিয়া আক্তার (৫৪) নামে এক মহিলা নিহত হন।
এসময় এক সেনাবাহিনীর স্ত্রী গ্রুরুতর আহত অবস্থ্যায় নড়াইল সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে যশোর হাসপাতালের উদ্দেশে রওনা হন।
এদিকে ওই বাসের যাত্রী”রা নাম পরিচয় দিতে অনিচ্ছুক জানান,বাসের চালক বেপরোয়া ভাবে বাস চালাচ্ছেন।
এসময় অপর দিক থেকে একটি ইজিবাইক আসছিলো পাসে নসিমন ছিলো,বাসের ড্রাইভার ইজিবাইকে মেরে দিয়ে দ্রুত পালিয়ে নড়াইল হাতির বাগান নামক স্থানে এসে বাস রেখে পালিয়ে যায়।
পরে নড়াইলের তুলারামপুর হাওয়ে পুলিশ এসে বাসটিকে আটক করে।
জানা যায়,বাসের ড্রাইভার যশোর থেকে বাস ছাড়ার আগে যাত্রীদের সামনে গাজাঁ সেবন করে তারি ধারাবাহীকতায় এমন দুর্ঘটনা ঘটে বলে জানান,বাসে থাকা একাধীক যাত্রীগণ।
এদিকে,দেশের নেয় নড়াইল সহ যশোর এলাকার হায়ওয়ে রোডে ইজিবাইক চলাচলের পার্মিট না থাকলেও নির্ধিদায় চলাফেরা করে বেপরোয়া ভাবে তারই ধারাবাহীকতায় এমন মারাত্মক দুর্ঘটনা ঘটে বলে জানান, স্থানীয় সচেতন নাগরীকগণ।


বিজ্ঞাপন