মাদকদ্রব্যসহ গ্রেফতার ৩

অপরাধ

নিজস্ব প্রতিবেদক : মঙ্গলবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) নারায়ণগঞ্জ এর উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় নারায়ণগঞ্জ এর সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইদুজ্জামান হিমু এর নেতৃত্বে এবং ডিএনসি, নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম এর সার্বিক তত্ত্বাবধানে ডিএনসি, নারায়ণগঞ্জ টিম নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন ডি,এন রোড গলাচিপা এলাকায় অভিযান পরিচালনা করে নামঃ ১.মোঃ আলিম(৪০), পিতাঃ মোঃ জামাল কে ১০ পিছ ইয়াবা ২.মোঃ সাইদ (৫০) পিতাঃ মৃতঃ আলি আক্কাস কে ১০পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ০৩ মাসের কারাদণ্ড এবং ৫০০/- জরিমানা অনাদায়ে আরও ০৭ দিনের কারাদণ্ড প্রদান করেন।
এছাড়াও আজ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) নারায়ণগঞ্জ টিম গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানাধীন পূর্ব ইসদাইর রসুলবাগ এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রুবেল (২৩) পিতাঃ মোঃ গনি মল্লা কে ৮০টি হেরোইনের পুরিয়াসহ গ্রেফতার করা হয়।
এ বিষয়ে আসামীর বিরুদ্ধে ডিএনসি, নারায়ণগঞ্জ এর উপ-পরিদর্শক মোশাররাফ হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ১টি মামলা দায়ের করেন।


বিজ্ঞাপন