বিএমএসএফ ও নাগরিক ফোরামের ফ্যামিলি পিকনিক অনুষ্ঠিত

সারাদেশ

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ও ঝালকাঠি নাগরিক ফোরামের যৌথ আয়োজনে ফ্যামিলি পিকনিক অনুষ্ঠিত হয়েছে। শনিবার ঝালকাঠি ত্রি-নদীর মোহনায় ইকোপার্কে দিনব্যাপি ফ্যামিলী পিকনিক অনুষ্ঠিত হয়। এতে অতিথী হিসেবে অংশ গ্রহন করেন ঝালকাঠির পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সামসুল হক মনু, ঝালকাঠি নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক ও বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সম্পাদক আহমেদ আবু জাফর, বিএমএসএফ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো: সোহেল সরদার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য দূরযাত্রা সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি জিয়া উল হাসান পলাশ, ঝালকাঠি বিএমএসএফ উপদেষ্টা আইনজীবি মো: ফয়সাল খান, বিজ্ঞ আইনজীবি ঝালকাঠি বারের এপিপি বনি আমিন বাকলাই, এড. বাবু, দেশবাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: মিজানুর রহমান, দৈনিক দাবানল সম্পাদক ও বিএমএস নির্বাহী সদস্য মো: আল মামুন।


বিজ্ঞাপন

এ সময় আরো উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা বিএমএসএফ সভাপতি মো: আজমীর হোসেন তালুকদার, সহ সভাপতি কবি মো: আমিনুল ইসলাম লিটন, মো: রুহুল আমীন রুবেল, সাইদুল কবির রানা, নলছিঠি বিএমএসএফ সম্পাদক মো: সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আহসান হাবীব সোহাগ, যুগ্ম সম্পাদক প্রধান শিক্ষক মো: মিজানুর রহমান, ডা: মো: কেএম সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক কাজী মারুফ ইরান, মানবাধিকার বিষয়ক সম্পাদক প্রভাষক অমরেশ রায় চৌধুরী, দপ্তর সম্পাদক মো: নুরুজ্জামান, সহ প্রচার সম্পাদক মো: রফিকুল ইসলাম হাওলাদার (মাসুম), সমাজ কল্যাণ সম্পাদক মো: বশির আহাম্মেদ খলিফা, সহ আইটি সম্পাদক এইচ এম নবীন, নারী নেত্রী ও নাগরিক ফোরাম সদস্য পিনু আক্তার নদী, ফাতেমা আক্তার মুক্তা, নাজমা বেগম, সাবানা বেগম, হাসিনা বেগমসহ বিএমএসএফ ও ঝালকাঠি নাগরিক ফোরামের সদস্যবৃন্দ ও পরিবার বর্গের সদস্য।

আনন্দঘন মনোরম পরিবেশে সকাল ১১ টায় ৩টি ইভেন্টে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী ও দপুপুরে ভুরিভোজের মাধ্যমে পিকনিকের সমাপ্তি হয়।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা ঝালকাঠি ইকোপার্ককে একটি আধুনিক পর্যটক কেন্দ্র হিসেবে গড়ে তোলার জন্য যথাযথ কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান।