কোটি টাকার ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

অপরাধ চট্টগ্রাম

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন রামদাস মুন্সির হাট এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ০১ কোটি ১৩ লক্ষ টাকা মূল্যের ২২,৫৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহণে ব্যবহৃত ০২ টি মোটরসাইকেল জব্দ।


বিজ্ঞাপন

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে শুক্রবার র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন চট্টগ্রাম-রামদাস মুন্সির হাটস্থ ব্রীজ সংলগ্ন পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা দুইটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটরসাইকেল দুইটি থামানোর সংকেত দিলে র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি ১। মোঃ নুরুল মান্নান (৫৬), ২। মোঃ আব্দুল আজিজ (৪২), ৩। মোঃ মিজানুর রহমান পারভেজ (৩০) এবং ৪। মোঃ সফিকুল ইসলাম (৩৬) দেরকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের নিজ হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভিতর সু-কৌশলে লুকানো অবস্থায় ২২,৫৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোটরসাইকেল (ঢাকা মেট্রো-হ- ৩৫-৮৩২৪ এবং ঢাকা মেট্রো-হ- ৪৭-০৪৪৭) দুইটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কক্সাবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ কোটি ১৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।