ধর্ষণ মামলায় সাক্ষ্য দেয়ায় ধর্ষণ, সহযোগীসহ মূলহোতা গ্রেফতার

অপরাধ চট্টগ্রাম

নিজস্ব প্রতিবেদক : ধর্ষণ মামলায় সাক্ষ্য দিতে গিয়ে গত বছরের ২২ নভেম্বর চট্টগ্রামের জঙ্গল সলিমপুর এলাকায় ধর্ষণের শিকার হন এক নারী। ওই ঘটনার মূলহোতা আলমগীরকে এক সহযোগীসহ গ্রেফতার করেছে র‌্যাব। প্রথম ধর্ষণের ঘটনাটি ঘটেছিল অক্টোবরে। সে ঘটনায়ও অভিযুক্ত ছিলেন আলমগীর। শনিবার (৯ জানুয়ারি) ভোরে বন্দরনগরীর বায়েজিদ বোস্তামি থানার ব্রিক ফিল্ড রোড থেকে তাকে গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- বায়েজিদ বোস্তামি থানা এলাকার ডেবারপাড়ের বাসিন্দা মো. আলমগীর (৩০) ও মাহবুব আলম (৩১)।

র‌্যাব কর্মকর্তা নুরুল আবছার জানান, গত বছরের নভেম্বরে নগরের আকবরশাহ থানা এলাকায় একটি ধর্ষণ মামলার সাক্ষ্য দিতে এসে ধর্ষণের শিকার হন ওই নারী। এ ঘটনায় ভুক্তভোগী নারী আকবরশাহ থানায় ১০ জনকে আসামি করে একটি মামলা করেন।

র‌্যাব ঘটনাটির ছায়াতদন্ত করছিল। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ঘটনার মূলহোতা আলমগীর বায়েজিদ বোস্তামি থানার ব্রিক ফিল্ড রোডে এক সহযোগীকে নিয়ে অবস্থান করছেন।

খবর পেয়ে র‌্যাব একটি দলকে অপারেশনে পাঠায়। তারা ভোরের দিকে বায়তুল মুনাফ মসজিদের সামনে থেকে সহযোগীসহ আলমগীরকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর ধর্ষণের কথা স্বীকার করেছেন। পরবর্তী ব্যবস্থার জন্য তাদের আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।