নওয়াপাড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ যুবকের মৃত্যু

খুলনা সারাদেশ

অভয়নগর প্রতিনিধি : অভয়নগরের নওয়াপাড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২যুবকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১১টা ৪০মিনিটে যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া জুট মিলের সামনে এই সড়ক দুঘর্টনাটি ঘটে। নিহতরা হলেন, নড়াইল জেলার সদর থানার শেখহাটি ইউনিয়নের পঁচিশা গ্রামের আতিয়ার মোল্যার ছেলে রানা মোল্যা (২৬) ও একই গ্রামের হালিম হাওলাদারের ছেলে নাসির হাওলাদার (২৫)। এসময় সাথে থাকা নড়াইলল-১১-২৫০৭ নাম্বারের একটি ১৫০সিসি পালসার মোটরসাইকেল ট্রাকের চাকায় দুমড়ে-মুচড়ে যায়।
নিহত নাসিরের মামা মুজিবর রহমান বলেন, আমার ভাগ্নে নাসির ও তার খালু রানা মোল্যা ব্লেজার ও কাপড় কেনার উদ্দেশ্য মোটরসাইকেলে করে নওয়াপাড়া বাজারে আসছিলো। নওয়াপাড়া জুট মিলের সামনে এসে পৌছালে পিছন থেকে একটি আলু বোঝাই ট্রাক যশোর থেকে খুলনাগামী তাদেরকে পিষ্ট করে পালিয়ে যায়। ঘর্টনাস্থলেই তাদের ২ জনের মৃত্যু হয়।
নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন অফিসার মোঃ খান এহসানুল ইসলাম জানান, সড়ক দুঘর্টনার খবর পেয়ে ঘর্টনাস্থল থেকে ২ যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। আলু বোঝাই ট্রাকটি কৌশলে ঘর্টনাস্থল থেকে পালিয়ে গেছে।
জানতে চাইলে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দিন চৌধুরী জানান, নওয়াপাড়া জুট মিলের সামনে সড়ক দুঘর্টনায় মোটরসাইকেলে থাকা চালক ও আরোহী ২যুবক ঘটনাস্থলেই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেছে। নিহতদের উদ্ধার করা হয়েছে, তবে ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। ট্রাকটি আটকের চেষ্টা চলছে। এই দুঘর্টনার ফলে যশোর-খুলনা মহাসড়কে আনুমানিক ১ঘন্টা সকল প্রকার যান চলাচল বন্ধ ছিলো।


বিজ্ঞাপন