ভওয়াখালী ৫ং ওয়ার্ডে পান্জাবী প্রতিক নিয়ে মফিজুর বিশ্বাস প্রচার প্রচারনায় এগিয়ে

সারাদেশ

মো:রফিকুল ইসলাম,নড়াইল : নড়াইলের ৫নং ওয়ার্ডের কমিশনার প্রার্থী পান্জাবী প্রতিক নিয়ে মো:মফিজুর বিশ্বাস প্রচার প্রচারনা এক ধাপ এগিয়ে।
আজ (১১জানুয়ারি) সকাল ১১ ঘটিকার সময় নড়াইল নির্বাচন অফিস চত্তর হতে ৫নং ভওয়াখালী ও বাহিরডাঙ্গা ওয়ার্ডের কমিশনার প্রার্থী মো:মফিজুর বিশ্বাস কে পান্জাবী প্রতিক বরাদ্দ দেয়ায় নির্বাচন অফিস চত্তরেই আনন্দের যোঁয়ার বয়ে যায়।
মফিজুর বিশ্বাস পান্জাবী প্রতিক পেয়ে নিজ ওয়ার্ড ভওয়াখালী ও বাহিরডাঙ্গার গ্রামবাসীকে নিয়ে মটোরসাইকেল যোগে ভওয়াখালী ও বাহিরডাঙ্গার অলিগলিতে তার প্রতিক পান্জাবী মার্কা প্রচার প্রচারনা করেন।
মো:রফিক বিশ্বাস সকলের উদ্দেশে বলেন,৫ং ভওয়াখালী ও বাহিরডাঙ্গা ওয়ার্ডের সকল জনগনের দোয়া ও ভালোবাসা চেয়ে পান্জাবী মার্কায় আগামি ৩০ তারিখ সারা দিন আপনাদের মূল্যবান ভোট দিয়ে মফিজুর বিশ্বাস কে জয়ঁযুক্ত করুন।
এসময় মফিজুর বিশ্বাস এ প্রতিবেদক কে বলেন,ভওয়াখালী ও বাহিরডাঙ্গা গ্রামবাসীদের সুখে দুক্ষে আগেও ছিলাম কাধেঁ কাধঁ মিলিয়ে,এখনো আছি থাকবো কিন্তু আমি কমিশনার নির্বাচিত হলে জনগণের আমার কাছে আর আসতে হবেনা,আমি নিজেই জনগণের দোয়ারে দোয়ারে যাব,আমাকে তাদের ডাকতে হবে না,আমি নিজে তাদের কাছে যাব।
কম বেশি অনেকেই অনেক আশা ভরসা দেখিয়েছে
ভওয়াখালী ও বাহিরডাঙ্গার সাধারণ জনগণদের, আপনাদের ভালোবাসা ও আপনাদের মূল্যবান ভোট দিয়ে একবার নির্বাচিত করুন,আমি আপনাদের সকল সমস্য সমাধান করবো ইনশাআল্লাহ্।
আমি আপনাদের পাসে থাকার জন্য অনেক আগে থেকেই নির্বাচনি প্রচার প্রচারনা করে আসছি,আমি নির্বাচিত না হলেও আপনাদের পাসে ছিলাম এবং থাকবো,আপনারা আমার জন্য দোয়া করবেন বলেও জানান।
পরে মটোরসাইকেল শোডাউন শেষে মফিজুর বিশ্বাসের নিজ বাড়িতে সকল কে নিয়ে মিষ্টিমুখ করেন।


বিজ্ঞাপন