নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান সামসুল হক

ঢাকা সারাদেশ

এস এম আর শহিদ : আসন্ন ২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঢাকা ১৪ আসন অন্তর্গত সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার প্রার্থী হিসেবে ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি ও কাউন্দিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সাবেক নির্বাচিত ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য মো. সামসুল হক দোয়া মোনাজাতের মাধ্যমে তার নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেন।
শুক্রবার কাউন্দিয়া মধ্যপাড়া শাহী জামে মসজিদে জুম্মার নামাজের সময় তার নিজ ওয়ার্ড এলাকা থেকে এই প্রচার-প্রচারণা শুরু হয়।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক রাজনীতিবিদ হিসেবে। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন কাউন্দিয়া ইউনিয়নের সাধারণ মানুষের। মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। করােনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।
মো. শামসুল হক বলেন, আমি নির্বাচিত হলে ১নং ওয়ার্ডের সকল সমস্যা সমাধানে সবাইকে নিয়ে এক সাথে কাজ করবো। ন্যায়নীতি ও সুবিচার প্রতিষ্ঠার লক্ষ্যে গরীব দুঃখী অসহায় মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে সকলের অধিকার প্রতিষ্ঠার লক্ষে আসন্ন কাউন্দিয়া ইউনিয়ন নির্বাচনে ১নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হচ্ছি, আমি আশাকরি ওয়ার্ডবাসী আমাকে দোয়া ও সহযোগিতা এবং তাদের মূল্যবান ভোট দিয়ে ওয়ার্ডবাসির সেবা করার সুযোগ দেবে। কিশোর গ্যাং, মাদক ব্যবসায়ী, গাঁজা ব্যবসায়ীদের নির্মূল করে ছাড়বো। ইনশাআল্লাহ।
মেম্বার প্রার্থীর এই নির্বাচনী প্রচার প্রচারণায় অংশ নেন, কাউন্দিয়া মধ্যপাড়া শাহী জামে মসজিদের মুতওয়াল্লী আলহাজ্ব রজ্জব আলী, সভাপতি আলহাজ্ব মো. আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল করিম, কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রমিজ উদ্দিন দেওয়ানসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক কর্মী-সমর্থক। স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন কাউন্দিয়া ইউনিয়ন নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক মো. সামসুল হককে মেম্বার হিসেবে দেখতে চাই।


বিজ্ঞাপন