পুলিশ কমিশনার কাপ কাবাডি টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

চট্টগ্রাম

নিজস্ব প্রতিনিধি : ২২-০৩-২০২১ খ্রিঃ তারিখ বিকাল ০৪.৩০ ঘটিকায় মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এর আয়োজনে এবং সাইফ পাওয়ারটেক লিমিটেড এর সহযোগিতায় চট্টগ্রামস্থ সিআরবি শিরীষ তলায় পুলিশ কমিশনার কাপ কাবাডি টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাপনী বক্তব্য ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এর সম্মানিত পুলিশ কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম মহোদয়।


বিজ্ঞাপন

উক্ত কাবাডি টুর্নামেন্ট ২০২১ এ অংশগ্রহণ করেন চট্টগ্রামস্থ মোহামেডান স্পোটিং ক্লাব, বাকলিয়া একাদশ, সিএমপি একাদশ, রাইজিং স্টার ক্লাব, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতি, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, শতদল ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন। উক্ত টুর্নামেন্টে অংশ গ্রহনকারী ০৮টি দলের মধ্যে মোহামেডান স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন ও বাকলিয়া একাদশ রানারআপ হিসেবে বিজয়ী হন এবং শ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে পুরষ্কার লাভ করেন চ্যাম্পিয়ন দল মোহামেডান স্পোটিং ক্লাব এর জিহান।

উক্ত সমাপনী ক্রীড় অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ আমির জাফর, পুলিশ কমিশনার কাপ কাবাডি টুর্নামেন্ট ২০২১ এর পরিচালনা কমিটির সভাপতি উপ-পুলিশ কমিশনার(দক্ষিণ) এসএম মেহেদী হাসান, বিপিএম(বার), পিপিএম(বার) সহ অন্যান্য ঊর্ধ্বতন পুলিশ অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেড এর পক্ষে সিনিয়র ম্যানেজার মোঃ রেজাউল করিম সহ চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম এর সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন।