অভয়নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা : আহত-১, আটক-১

সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি : অভয়নগরে সরকারি চাউল ট্রাক থেকে নামানোকে কেন্দ্র করে হামলায় ১জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার শুভরাড়া ইউনিয়নের হিদিয়া পুরাতন বাজার সংলগ্ন নড়াইল যাওয়ার রাস্তার পাশ্বেবর্তী স্থানে।
সরকারি চাউল নামানোতে বাধা প্রদান করে স্থানীয় তুহিন (৩০), মহির উদ্দিন শেখ’র ছেলে সুইট শেখ (২০), এসময় সাথে ছিলো মোঃ মিরাজ দোকানদার, জামাল শেখের ছেলে মোঃ মামুন শেখ (২৫), এর দোকানের সামনে একটি ট্রাক রেখে ট্রাক থেকে চাউল নামাতে গেলে দোকানী মামুন শেখ তাকে চাউল নামাতে বাঁধা দেয়।
বাকবিত-ের এক পর্যায় মামুন, মিরাজ, সুইট, মহির ও তুহিন সহ আরো কয়েকজন একসাথে সাংবাদিক মোঃ আহাদ শেখ ও তার চাচা সিরাজ শেখকে এলোপাতাড়িভাবে মারধর শুরু করে। একটি ইট সিরাজ শেখকে লক্ষ্য করে নিক্ষেপ করায় তিনি মারাত্বক আহত হন। আহত সিরাজ শেখ ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
স্থানীয় সূত্রে যানা যায়, অভিযুক্ত মিরাজ শেখ একজন বড় মাপের সুধে মহজোন। তিনি নগদ টাকার কারবারি করেন। অনেক গরীব-অসহায় মানুষ তার নিকট থেকে টাকা নিয়ে স্বর্বশান্ত হয়ে ভিটেমাটি ছেড়ে অন্যত্র চলে গেছেন। এলাকাবাসি তার বিভিন্ন অনৈতিক কর্মকা-ের বিচার দাবী করেন।
তাৎক্ষণিকভাবে বাশুয়াড়ি ক্যাম্পে জানালে ক্যাম্পের টু-আইসি অহিদুল ইসলাম সংঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে মামুন শেখকে আটক করে। এই বিষয়ে সিরাজ শেখের পরিবার ও আব্দুল আহাদ অভিযোগ করে বলেন, সন্ত্রাসী হামলার সাথে যারা জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানাচ্ছি।


বিজ্ঞাপন