নৌকার মাঝি হতে চান মুক্তিযোদ্ধা সন্তান রফিকুল ইসলাম

সারাদেশ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সুবিধা বঞ্চিত এক জনপদে নৌকার মাঝি হয়ে মানুষের সেবা করতে চান, ভাটারা ইউনিয়নের জয়নগর গ্রামের উদীয়মান তরুণ রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা সন্তান আলহাজ্ব রফিকুল ইসলাম (রফিক)।আজ শনিবার দুপুরে উপজেলার ভাটারা ইউনিয়নের জয়নগর বাজার হতে গাবতলী বাজারে ,ফুলবাড়ীয়া,ফুলদহ নয়াপাড়া,শিমুলতলী সহ পৃথক পৃথক স্থানে দলীয় নেতা-কর্মী এবং নতুন প্রজন্মের ভোটার সহ সহস্রাধিক মানুষ সহকারে মোটর সাইকেল যোগে ভোটারদের নিকট সমর্থন ও দোয়া কামনা করেছেন।
তিনি ভাটারা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও ভাটারা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এবং স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ভাটারা এ আর খান উচ্চ বিদ্যালয়ের সভাপতি’র দায়িত্বে ছিলেন। তিনি অবহেলিত উন্নয়ন বঞ্চিত ভাটারা ইউনিয়নের আলোকিত উদীয়মান সমাজ সেবক।তিনি পেশায় একজন ব্যবসায়ী হয়েও রাজনীতি সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে এলাকার জনগণের চাহিদানুযায়ী তার ইচ্ছা আকাংখা উন্নয়ন ভাবনা নিয়ে “সবাই মিলে সবার ভাটারা” গড়ে তুলতে চান এ মর্মে লিফলেট টানিয়েছেন এলাকাবাসী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ভাটারা ইউনিয়ন থেকে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে চান তিনি।
এ সময় রফিকুল ইসলাম বলেন, নতুন প্রজন্মের ভোটার সহ সর্বস্তরের মানুষ আমাকে নির্বাচনে আসার উৎসাহ দিয়েছে।বাংলাদেশ আওয়ামী জামালপুর জেলা শাখা,উপজেলা শাখা,ইউনিয়ন শাখা’র সর্মথনে দল আমাকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বাধীনতা,গনতন্ত্র ও উন্নয়নের নৌকা প্রতিকের টিকেট দিলে, ভাটারা ইউনিয়নের হাড়িয়ে যাওয়া ঐতিহ্যকে ফিরিয়ে আনতে সক্ষম হব। ভাটারা ইউনিয়নের উন্নয়নের ধারা গতিশীল করতে হলে নৌকা প্রতিকের বিকল্প নেই। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত, নৌকার মাঝি হয়ে ভাটারা ইউনিয়নের মানুষের সেবা করতে চাই।
পথসভায় অন্যান্যদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন লাল চান ফকির, ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শহিদুর রহমান মাষ্টার, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক শামসুর রহমান ভুইয়া, জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাবিবুর রহমান শিশির, ইউপি সদস্য সুলতান মাহমুদ প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন