কোভিড-১৯ প্রতিরোধে আইজিপির ভিডিও কনফারেন্স

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) মহোদয়ের সভাপতিত্বে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে চলমান করোনা সংক্রমণ রোধে মাস্ক পরা, হাত ধোয়া এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণকে উদ্বুদ্ধকরণ এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে মাঠ পর্যায়ের পুলিশের বিভিন্ন ইউনিট প্রধানগণের সাথে ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত ভিডিও কনফারেন্সে পুলিশ প্রধান জনগণ যাতে করোনা সম্পর্কে সচেতন হয়ে মাস্ক পরা, হাত ধোয়া ও অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলে সে বিষয়ে উদ্বুদ্ধকরণের জন্য মাঠ পর্যায়ের পুলিশকে নির্দেশনা প্রদান করেন।

কেএমপি’র সদর দপ্তরস্থ সম্মেলন কক্ষ থেকে উক্ত ভিডিও কনফারেন্সে-এ অংশগ্রহণ করেন কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা মহোদয়।

এছাড়াও, ভিডিও কনফারেন্স-এ উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম (বিপিএম-সেবা); ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহ্সান শাহ; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম এবং সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) মোঃ হাফিজুর রহমান।