কেএমপির অভিযানে মাদক দ্রব্যসহ গ্রেফতার ৫

খুলনা

খুলনা থেকে মামুন মোল্লা : খুলনা মেট্রোপলিটন পুলিশের মাদক বিরোধী ‘অভিযানে ১২ লিটার দেশীয় তৈরি চোলাই মদ, ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১৫০ গ্রাম গাঁজাসহ ৫ জন মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন

খুলনা মেট্রোপলিটন পুলিশের একটি সুত্রে জানা জায়, গতকাল সারাদিন ব্যাপি খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে পরিচালিত হয়। উক্ত মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ১) মোঃ হুসাইদ শেখ(২৪), পিতা-মোঃ মানিক শেখ, সাং-বৈকারা শ্যামলের ভাটা, থানা-অভয়নগর, জেলা-যশোর; ২) মোঃ আসলাম শেখ ওরফে বাট্টু(৩০), পিতা-মৃত: হান্নান শেখ, সাং-উত্তর কাশিপুর, থানা-খালিশপুর; ৩) মোঃ পাপ্পু সরদার(২৬), পিতা-মৃত: রাজা সরদার, সাং-কাজুলিয়া, থানা-কোটালীপাড়া, জেলা-গোপালগঞ্জ, এ/পি সাং-কাশিপুর পদ্মাগেট, থানা-খালিশপুর; ৪) মোঃ সুমন আহম্মেদ(৩৫), পিতা-মৃত: ডাঃ আব্দুর রাজ্জাক, সাং-দৌলতপুর আওয়ামীলীগ অফিসের পার্শ্বে, থানা-দৌলতপুর এবং ৫) মোঃ মাহবুবুল আলম(৩৩), পিতা-মৃত: আবুল হাশেম সরদার, সাং-১নং তেলিগাতী, থানা-মোড়েলগঞ্জ, জেলা-বাগেরহাট, এ/পি সাং-মহেশ্বরপাশা, থানা-দৌলতপুরদের কে খুলনা মহানগরীর বিভিন্ন থানা এলাকা হতে গ্রেফতার করা হয় ।

উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১২ লিটার দেশীয় তৈরি চোলাই মদ এবং ১৫০ গ্রাম গাঁজা আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০২ টি মাদক মামলা রুজু করা হয়েছে।