২,২০০ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রামের জেলা কার্যালয়ের চান্দনাইশে মাদক বিরোধী অভিযানে ২,২০০ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার। এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী সংশ্লিষ্ট থানায় ১ টি মামলা দায়ের করা হয়েছে।


বিজ্ঞাপন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম (খ-সার্কেল, পটিয়া) এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া’য় ২,২,০০ (দুই হাজার দুইশত) পিস ইয়াবা সহ কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা এলাকার ০১ মাদক পাচারকারীকে গ্রেফতার করে ০১ টি নিয়মিত মামলা দায়ের করা হয়। সে চট্টগ্রামের উদ্দেশ্যে ইয়াবাগুলো সেন্টমার্টিন বাস যোগে ট্রানজিট করতেছিলো।

আসামী (১) মোহাম্মদ ইউনুচ (২৪), পিতাঃ বশির আহম্মদ, মাতাঃ আছমা বেগম, সাংঃ নয়াপাড়া, ঘুনধুম, রঙ্গীখালী, হ্নীলা ইউনিয়ন পরিষদ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার। তাকে বিকাল প্রায় ০৫ঃ২০ ঘটিকায় চন্দনাইশের বি জি সি ট্রাস্ট মেডিকেল কলেজের প্রধান ফটকের সামনে থেকে ঢাকা-চট্রগ্রাম হাইওয়েতে চট্টগ্রামগামী সেন্টমার্টিন বাস থেকে ২,২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে মামলা দায়ের করা হয়।