স্বাস্থবিধি না মানায় ৫৩ মামলায় ২ লাখ ৬২ হাজার টাকা জরিমানা

রাজধানী

নিজস্ব প্রতিনিধি : স্বাস্থ্যবিধি প্রতিপালনে মেয়র মোঃ আতিকুল ইসলাম এর ঝটিকা অভিযানের দ্বিতীয় দিনেও ৫৩টি মামলায় ২ লক্ষ ৬২ হাজার টাকার অধিক জরিমানা আদায়, খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

করোনা ভাইরাস তথা কোভিড-১৯ এর সংক্রমণ রোধে দোকানপাট ও শপিংমলসমূহে স্বাস্থ্যবিধি প্রতিপালনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম এর ঝটিকা অভিযান অব্যাহত।

অভিযানকালে ডিএনসিসির মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার পরামর্শ দিয়েছেন। নিজে সুরক্ষিত থাকলে পরিবারসহ দেশ সুরক্ষিত থাকবে। তাই আমাদের সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে হবে।

ডিএনসিসির বিভিন্ন অঞ্চলে বৃহস্পতিবার কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করা, লাইসেন্স ব‍্যতীত ও লাইসেন্সের শর্ত ভঙ্গ করে ব‍্যবসা করা, মাস্ক না পড়া এবং স্বাস্থ্য বিধি না মানার কারণে মোবাইল কোর্টে মোট ৫৩টি মামলায় সর্বমোট ২ লক্ষ ৬২ হাজার ৭৫০ টাকা জরিমানা আদায় করা হয়।
এসময় মাইকিং করে সচেতনতামূলক বার্তা প্রচারসহ হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয় এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।