১০ হাজার পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সোমবার ১০,০০০ পিস ইয়াবাসহ ডিএনসি চট্টগ্রাম গোয়েন্দার অভিযানে লোহাগাড়া’য় গ্রেফতার ১ জন, এ বিষয় মামলা দায়ের করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।
প্রাপ্ত সুত্রে জানা জায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক হুমায়ন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শন এস এম আলম খান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম এর একটি টিম লোহাগাড়া থানাধীন আধুনগর হাজী রাস্তার মাথা হতে ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা সহ ০১ জন কে গ্রেফতার করে মামলা দায়ের করে। তার বাড়ি নাইক্ষ্যংছড়ি হলেও সে ইয়াবা পাচারের জন্য কক্সবাজারের উখিয়া’য় অবস্থান করে। ইতিপূর্বেও সীমান্তের ওপার মিয়ানমার হতে ইয়াবা সরবরাহ করেছে বলে স্বীকার করে।


বিজ্ঞাপন

সৈয়দ হোছন (৩৮), পিতাঃ মৃত আলী আকবর, মাতাঃ মৃত ফয়েজা খাতুন, স্ত্রীঃ শারমিন আক্তার, স্থায়ী সাংঃ তুমব্রু, পশ্চিমকুল, ডাকঘরঃ বালুখালী, থানাঃ নাইক্ষ্যংছড়ি, জেলাঃ বান্দরবান; বর্তমান ঠিকানাঃ পালংখালী, খেদারখোলা পাড়া, সৈয়দ হোছন এর বাড়ি, ০৭ নং ওয়ার্ড, থানাঃ উখিয়া, জেলাঃ কক্সবাজার। তাকে বিকাল প্রায় ২ টা ৪৫ মিনিটে গ্রেফতার করে লোহাগাড়া থানায় মামলা দায়ের করা হয়।