পর্ণো ভিডিও সহ গ্রেফতার ৩

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : গোপন সংবাদের ভিত্তিতে, নগর গোয়েন্দা বিএমপি’র এসআই মসরুদ উদ্দিন আহমেদ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসারবৃন্দ ১৫ জুন ২১ খ্রিঃ, ২৩:০৫ ঘটিকা থেকে ২৪ জুন ২০২১ খ্রিঃ ২২ঃ৪৫ পর্যন্ত কোতোয়ালি মডেল থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।


বিজ্ঞাপন

১ম, অভিযান পরিচালনায়, ১৫ জুন ২১ খ্রিঃ, ২৩:০৫ ঘটিকায় কোতয়ালী মডেল থানাধীন ১৯নং ওয়ার্ড নতুন বাজারস্থ ধৃত আসামী মোঃ নিজাম মুন্সী (৩৫) এর মালিকানাধীন নিউ ঈগল ভিডিও নামীয় দোকানে রক্ষিত কম্পিউটারের হার্ডডিক্স ফাইলে ১৫ (পনের) টি ফাইলের মধ্য এবং ১২ (বারো) টি ভিডিও ক্লিপ (মোট ৩২.৬ জিবি পর্র্নো ভিডিও) পর্নো ভিডিও সহ কোতোয়ালি মডেল থানাধীন ১৯নং ওয়ার্ড, নতুন বাজার মুন্সিবাড়ির মৃত আনোয়ার মুন্সি ও ফিরোজা বেগমের ছেলে মোঃ নিজাম (৩৫) কে তার নিজ মালিকানাধীন নিউ ঈগল ভিডিও নামীয় দোকান থেকে গ্রেফতার করেন এবং ব্যবহৃত কম্পিউটার জব্দ করেন।

২য়, অভিযান পরিচালনায় ২৪ জুন ২০২১ খ্রিঃ, রাত্র ২২:১৫ ঘটিকায়, কোতয়ালী মডেল থানাধীন ০৯নং ওয়ার্ডস্থ পোর্টরোড মাছ বাজার সংলগ্ন পদ্মাবতী রোডের নানা-নাতি ডট কম জনৈক মিঠুর দোকানে পর্ণো ভিডিও সহ কম্পিউটার Hard Disk ও পর্ণো ভিডিও সরবরাহের কাজে ব্যবহৃত ০২ টি Memory Card Reader সহ দোকান কর্মচারী মোঃ ছাব্বির হাওলাদার (২২) কে আটক করেন।

এবং ৩য় অভিযান পরিচালনায় ২৪ জুন ২০২১ খ্রিঃ, রাত্র ২২:৪৫ ঘটিকায়, কোতয়ালী মডেল থানাধীন ০৯নং ওয়ার্ডস্থ পোর্টরোড মাছ বাজার সংলগ্ন পদ্মাবতী রোডের বাপ্পি ভ্যারাইটিজ স্টোর নামক দোকানে পর্ণো ভিডিও সহ কম্পিউটার Hard Disk ও পর্ণো ভিডিও সরবরাহের কাজে ব্যবহৃত ০২ টি Memory Card Reader সহ কর্মচারী (কম্পিটার অপারেটর) মোঃ শাওন পাইক @ হৃদয় (১৯)কে গ্রেফতার করেন। ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।