শেরে-বাংলা গোল্ড অ্যাওয়ার্ড পেলেন শেরেবাংলা থানার ওসি(তদন্ত) একে আজাদ

অপরাধ

নিজাম উদ্দিন : আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় এ সম্মাননা দেন শেরে-বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদ। শুক্রবার (২৫ জুন ২০২১) বিকেলে সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচি-কাঁচা মিলনায়তনে তাকে এ পুরস্কার দেওয়া হয়।
শেরে-বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মো. মঞ্জুর হোসেন ঈসা জানান, সারাদেশ থেকে মোট ২৬ জনকে এ সম্মাননা পুরস্কার দেওয়া হয়। আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য রাজধানীর শেরেবাংলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদকে এ পুরস্কার দেওয়া হয়। এ সম্মাননা কাজের প্রতি তাকে আরও উৎসাহিত করবে বলে তিনি মনে করেন।


বিজ্ঞাপন

এ বিষয়ে মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, ভালো কাজের বিনিময়ে যদি সম্মান পাওয়া যায় তাহলে কাজের প্রতি আগ্রহ আরও বেড়ে যায়। আমরা জনগণের সেবক। সেবা আমাদের দিতেই হবে। এ সম্মাননা শেরে-বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদকে ধন্যবাদ জানাই।
আবুল কালাম আজাদ এর আগেও দু’বার আইজিপি পুরষ্কার পেয়েছেন। আবুল কালাম আজাদ আজকের দেশ নিউজকে বলেন পুরুষ্কারের মধ্যে দিয়ে মনে হচ্ছে কিছুটা হলেও ভালো কাজ করতে পেরেছি। আমি মনে করি যেকোনো ব্যক্তি ভালো কাজ করলে তার পুরুষ্কার কোনো না কোনদিন পাবেনই।