লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কেএমপি

অপরাধ

মামুন মোল্লা, খুলনা : মহামারী করোনা ভাইরাস এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় খুলনাসহ সারাদেশে চলছে কঠোর লকডাউন। খুলনা মেট্টোপলিটন পুলিশ কেএমপি সরকার নির্দেশিত এই কঠোর লকডাউন বাস্তবায়ন করার জন্য মাঠ পর্যায়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

খুলনা মহানগরীর প্রবেশদ্বারসহ বিভিন্ন স্থানে সর্বমোট ৩৮ টি চেকপোস্ট বসিয়ে কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য চেকপোস্ট কার্যক্রম জোরদার করা হয়েছে এবং এই কার্যক্রম চলমান রয়েছে।

কেএমপি’র ০৮ (আট) টি থানা এলাকায় সোমবার ২৮শে জুন, চলমান লকডাউন কার্যক্রমে ট্রাক ০৩ টি, পিকআপ ০১ টি, প্রাইভেট কার ০২ টি, কাভার্ড ভ্যান ০১ টি, মাহিন্দ্রা ০২ টি এবং মোটর সাইকেল ১৩ টি সর্বমোট ২২ টি যানবাহনে মামলা করা হয়।

উল্লেখ্য, খুলনা মহানগরীতে গত ২২ জুন ২০২১ খ্রি: থেকে লকডাউন কার্যকর করতে ২৯ টি মোবাইল টিম, হোন্ডা মোবাইল টিম ১৮ টি, পিকেট ডিউটি ০৪ টি এবং থানা, ফাঁড়ি ও ট্রাফিক পুলিশের সদস্যগণ ২৪ ঘন্টা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ হতে খুলনা মহানগরী এলাকায় দায়িত্বরত পুলিশ সদস্যদের, মানবিকতা, ধৈর্য ও সহিষ্ণুতা বজায় রেখে দায়িত্ব পালন করতে বলা হয়েছে।