খুনসহ ডাকাতির ঘটনায় আসামির জবানবন্দি প্রদান

অপরাধ আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি : ১১ মার্চ ভোর অনুমান পৌনে ৫ টায় অজ্ঞাতনামা ডাকাত দল আইনের লোক পরিচয় দিয়া আকিজ বিড়ি কোম্পানীর এরিয়া অফিসে দরজা ভেঙ্গে প্রবেশ করে মামলার বাদী মো. রিদুয়ানকে অস্ত্রের ভয় দেখিয়ে তার শয়নকক্ষে গামছা ও মাফলার দিয়া হাত, পা বেধে অফিসের পিছনের কিচেন রুমে নিয়া যায়।


বিজ্ঞাপন

পরে ডাকাত দল ঘটনাস্থলের সামনের রাস্তার দারোয়ান মো. রাজীব উদ্দিন প্রকাশ কবির (৪০)কে হাত, পা বাঁধা ও গলায় গামছা পেছানো মৃত অবস্থায় বাহির হতে কিচেন রুমে আনে। ডাকাত দল মামলার বাদীর বেডের নীচে থাকা বিড়ি বিক্রির নগদ ৯৫,০০০ (পঁচানব্বই হাজার) টাকা এবং মানি ব্যাগে থাকা ৫,০০০ (পাঁচ হাজার) টাকাসহ মোট ০১ লক্ষ টাকা, ০১টি হোয়াই মিডিয়া প্যাড ট্যাব টি-৩৭, ০১টি মোবাইল সেট, যাহার মডেল নং- এমআই ৮ এস,ই, এবং ০১টি আইটেল মোবাইল সেট নিয়া ডাকাত দল পাশের রুমের গোডাউনে যেয়ে প্রায় ৪৯ কার্টুন আকিজ বিড়ি ১ টি অজ্ঞাত নাম্বারের পিকআপ গাড়ীতে লোড করাকালে আশপাশের লোকজনদের ডাকাত ডাকাত চিৎকারে ডাকাত দল কাঠগড়ের দিকে পালিয়ে যায়।


বিজ্ঞাপন

এ সংক্রান্তে পতেঙ্গা মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

অত্র মামলার তদন্তকালে প্রাপ্ত নির্ভরযোগ্য তথ্যের আলোকে এবং আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে অত্র ঘটনায় জড়িত বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয় এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদের দেয়া তথ্য মতে ০১(এক) চৌকশ টিম কুমিল্লা জেলা ও নারায়নগঞ্জ জেলার বিভিন্ন স্থানে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে গত ২৭ রবিবার বিকাল সাড়ে ৪ টায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা থেকে উক্ত ঘটনার মূল হোতা মোঃ রুবেল(৩২)’কে গ্রেফতার করেন।

এ সংক্রান্তে ধৃত আসামী মোঃ রুবেল(৩২) বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।