বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আলোচনা সভা অনুষ্ঠিত

রাজধানী

নিজস্ব প্রতিবেদক : জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বাংলাদেশ আওয়ামী লীগের ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি (বীর মুক্তিযোদ্ধা চিত্রনায়ক ফারুক এমপি) উদ্যোগে মঙ্গলবার (২৯ জুন) সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

কেন্দ্রীয় সমন্বয়কারী মোঃ আহসান সিদ্দিকীর সঞ্চালনায় এবং সমন্বয়কারী এম এ মিলন মিয়া, এনামুর রশিদ স্বপন ও মোক্তার আহমেদ অপুর সার্বিক তত্ত্বাবধানে, চিত্রনায়ক ড্যানি সিডাক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-তথ্য ও সম্প্র্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি।


বিজ্ঞাপন

প্রধান বক্তা- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহসভাপতি জনাব হেদায়েতুল ইসলাম স্বপন, বিশেষ অতিথি- জনাবা মমতাজ বেগম এমপি, শিক্ষক নেতা অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক, জাগরণ টিভি‘র নির্বাহী পরিচালক ও গৌরব-৭১ এর সাধারণ সম্পাদক-এফ এম শাহীন।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক-আলতাফ হোসেন রিদয়, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর সভাপতিমন্ডিলীর সদস্য- এমরান চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা মাজহারুল ইসলাম খোকন, ঢাকা বিভাগের সাংগঠনিক নেতা মোজাম্মেল হক, এফ রহমান রূপক, মোঃ নাসির আহমেদ, শওকত হোসেন, রাজশাহী বিভাগের সমন্বয়কারী- মোঃ রফিকুল ইসলাম মন্ডল, দিলীপ কুমার রায়।

ঢাকা জেলার সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ হোসেন বেপারি, দক্ষিণের সিনিয়র নেতা উদয় শংকর বসাক, বিএম সুবির, রেজাউর হোসেন রেজা, এড. আসমা, নজরুল ইসলাম মিঠু, নাজনীন আক্তার বিউটি, স্বপন আহমেদ, মোঃ আকরাম সরদার, হযরত আলী, কেরানীগঞ্জ দক্ষিণ থানার সাধারণ সম্পাদক- হিরা আলম।

সিনিয়র সহসভাপতি আলিম ঢালি, সুমন মৃধা, মুগদা থানার সভাপতি- মাসুদ রানা, মোঃ রুহুল আমিন সরকার, রতন কুমার রায়, রনি খান, চুন্নু ঢালীসহ, খালেদা আক্তার, শিপ্রা ধর, অসংখ্য নেতাকর্মী। এসময় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর সভাপতি বীরমুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক এমপি এর দ্রুতরোগমুক্তি কামনা করে এবং মাননীয় প্রধানমন্ত্রীর ধারাবাহিক সফলতা কামনা করে দোয়া করা হয়।

সংগঠনকে আরো গতিশীল করার লক্ষ্যে- উজ্জ্বল মূখার্জী, মোঃ মোজাম্মেল হক সরদার ও এফ রহমান রূপক এর নেতৃত্বে ১৭ সদস্য বিশিষ্ট্ ঢাকা বিভাগী সাংগঠনিক কমিটি, বিএম সুবিরকে আহবায়ক, উদয় শংকর বসাক, এড. আসমাকে যুগ্শ আহ্বায়ক এবং রেজাউর হোসেন রেজাকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট্ ঢাকা মহানগর দক্ষিণের কমিটি,

সাখাওয়াৎ হোসেন লিটনকে সভাপতি ও হাবিবুর রহমান রাজীবকে সাধারণ সম্পাদক করে মৌলভীবাজার জেলা কমিটি, আতিকুর রহমান আরজকে আহ্বায়ক,জাহিদ হাসান পিয়াস ও নাঈম ইসলামকে যুগ্ম আহবায়ক এবং শাহজাহান সরকার কাজলকে সদস্য সচিব করে রংপুর জেলা কমিটি, সোহেল রানা সরকারকে আহ্বায়ক,

মোঃ জাহানুর ইসলাম রূপম ও রাশিদুল ইসলামকে যুগ্ম আহবায়কএবং মোঃ আসাদুজ্জামান আসাদকে সদস্য সচিব করে নীলফামারী জেলা কমিটি, নাজনীন আক্তার বিউটিকে আহবায়ক, রাজেস ঘোষকে যুগ্ম আহবায়ক ও আরাফাত আকরামকে সদস্য সচিব করে সূত্রাপুর থানা কমিটি ঘোষনা করা হল।

তাদের শপথ হলো বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা মেনে কাজ করা।