নিজের প্রতিভা দিয়ে সুরের ভুবনে জায়গা করে নিতে চান: প্রীতি চৌধুরী

বিনোদন

বিনোদন প্রতিনিধি: প্রীতি চৌধুরী নবাগত সংগীতশিল্পী হিসেবে ইতোমধ্যে বাংলা গানে যোগ করেছেন নতুন মাত্রা। এক এক করে নিজের লেখা ও সুর করা গান পরিবেশন করে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। তার জনপ্রিয় গানের মধ্যে রয়েছে” ঝির ঝির বাতাসে,
তুমি যদি হতে সাগর, কখন যে ফাগুন এসেছে, তুমি রাত জাগা সুখ মোর, জীবনের থেকে ওগো,
বয়স যখন যোল আমার, মর্ডান যুগের মানুষ আমি, আঁধারে ছেয়েছে ভালবাসা, চিন্ চিন্ করে যখন এই বুকে মন”সহ আরো বেশ কিছু গান। নিজের লেখা ও সুর করা আরো বেশ কিছু গান বাজারে আসছে। তার মধ্যে অন্যতম”রাতের আঁধার আমায় বলে, তুমি আসবে বলে ও চলো একটি করে”গান।


বিজ্ঞাপন

প্রীতি চৌধুরী তার অনুভুতিতে বলেন, আমি রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে হিসেবে পারিবারিকভাবে গান লেখা কিংবা গাওয়া আমার জন্য কঠিন কাজ ছিল। ছোটবেলা থেকেই সংগীতের প্রতি আমার আসক্তি। আমি চেষ্টা করছি ভালো কিছু গানের মাধ্যমে দর্শকের হৃদয়ে জায়গা করে নেওয়ার। পাশাপাশি মানুষের সেবা করার জন্য চেষ্টা করছি। পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন নারী পরিষদের কেন্দ্রীয় সদস্য হিসেবে নারী ও শিশুদের সামাজিক সুরক্ষায় কাজ করছি। আমি বিশ্বাস করি একজন মানুষ হিসেবে তিনি উত্তম যিনি মানব সেবায় নিজেকে বিলিয়ে দেন। ঈদুল আজহার পরে আমার নতুন গান গুলো মুক্তি পাবে। সকলের ভালোবাসা ও দোয়া নিয়ে সামনের দিনগুলোতে এগিয়ে যেতে চাই।