বিএমপি’র অভিযানে, যাত্রীর শ্লীলতাহানি চেষ্টায় অভিযুক্ত চালক গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : গোলাপি (*ছদ্মনাম) (২২) গত ৭ জুলাই সকাল ১০:৩০ ঘটিকায় বরিশালে চিকিৎসাধীন শ্বাশুড়ির জন্য জরুরি প্রয়োজনে টাকা নিয়ে বাবুগঞ্জ কলেজগেট থেকে বরিশালের উদ্দেশ্যে যাত্রী বিহীন মাহেন্দ্রতে উঠেন।


বিজ্ঞাপন

পথিমধ্যে বাঁশগাড়ি তালতলায় মাহিন্দ্রটি আসলে চালক আলামিন গাড়ি থামিয়ে প্রশ্রাবের কথা বলে নেমে যায়, অতঃপর বর্ষায় অযুহাতে গাড়ির দু’পাশের পর্দা আটকানোর কথা বলে গাড়ির ভেতরে প্রবেশ করে এবং শাকিলার সাথে অশালীন কথা, কুপ্রস্তাব ও স্পর্শকাতর স্থানে হাত দেয়ার চেষ্টা করে ।


বিজ্ঞাপন

গোলাপি বাঁধা দিলে ও সাহায্যের জন্য চিৎকার করলে আসামীর হাতে থাকা পুরাতন ও ময়লা কাপড় দিয়ে মুখ চেপে শ্লীলতাহানি চেষ্টার একপর্যায়ে ভুক্তভোগী সজোরে ধাক্কা দিয়ে আসামীকে ফেলে চিৎকার করলে, আসামী গোলাপি, গোলাপি’র সাথে থাকা তাঁর দুই শিশু ও ব্যাগগুলো রাস্তায় ফেলে দিয়ে দ্রুত মাহিন্দ্র নিয়ে পালিয়ে যায়।

ভুক্তভোগী গোলাপির অভিযোগের বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে সংশ্লিষ্ট এলাকায় কর্তব্যরত এএসআই কামাল উদ্দিন সহ সঙ্গীয় অফিসারবৃন্দ নিরলস প্রচেষ্টা ও সুকৌশলে ঘটনার দিন বিকেল ১৬ঃ০০ ঘটিকায় এয়ারপোর্ট থানাধীন লাকুটিয়া সড়কস্থ ঝরঝরিয়া তলা বাজার থেকে এয়ারপোর্ট থানাধীন কাশীপুর ইউনিয়নের বিহঙ্গলের আব্দুল কালাম ও তাসলিমা বেগমের ছেলে আলামিন (২২) কে গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসায় আসামী ঘটনার সত্যতা স্বীকার করেছে। ধৃত আসামীকে যথাযথ নিয়মে আদালতে সোপর্দ করা হয়েছে।